সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২১ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:১২, ২২ জানুয়ারি ২০২২
মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

চমকে দিলেন নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে সন্তান জন্ম দিলেন তারা। শুক্রবার, ২১  মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর দিয়েছেন তিনি। 

ইনস্টাগ্রামে পোস্টে এ অভিনেত্রী বলেন,  নতুন অতিথির আগমনে আমরা আনন্দে উদ্বেলিত।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিষয়টি জানানদেন তারা। ছবি পোস্ট হতেই ভাইরাল হয় তা। মাত্র ১৪ ঘণ্টায় ইনস্টাগ্রামে প্রায় ২৫ লাখ ভক্ত এই তারকা দম্পতির খুশির সংবাদে শুভেচ্ছা-ভালোবাস-আশষীর্বাদ জানিয়েছেন।

২০১৮ সালের ডিসেম্বরে ১০ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে হয়। নিক প্রিয়াঙ্কার মধ্যে ভালোবাসার কমতি নেই। তবে সংসার করলেও কবে তাদের ঘরে আসবে সন্তান সেই অপেক্ষায় ছিল অনুরাগীরা। এবার সেই অপেক্ষার প্রহর শেষ হলো নিক প্রিয়াঙ্কা ভক্তদের।

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। তাদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারা আবারো প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র।

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়