সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২১ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

মদ্যপ বন্ধুর সঙ্গে থানায় স্পর্শিয়া, ছাড়া পেলেন গভীর রাতে

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২২ জানুয়ারি ২০২২  
মদ্যপ বন্ধুর সঙ্গে থানায় স্পর্শিয়া, ছাড়া পেলেন গভীর রাতে

অভিনেত্রী স্পর্শিয়া

রাজধানীর ধানমণ্ডি থানা পুলিশ অভিনেত্রী স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘকে গভীর রাতে আটক করে। পরবর্তিতে মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন তারা। মদ্যপ অবস্থায় পুলিশের সঙ্গে অসাদচারণ করায় তাদের থানায় নেওয়া হয়েছিল বলে দাবি করেছে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ধানমণ্ডির ৮/এ রোডে ইউনিমার্ট শপিং সেন্টার এলাকায় ধানমণ্ডি থানার এসআই মাহবুব উল আলম এবং এসআই মাইনুল ইসলাম টহল উিউটিতে ছিলেন। রাত ১২টার দিকে আবাহনী মাঠের দিক থেকে জিগাতলার দিকে একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে যাচ্ছিল। ইউনিমার্টের সামনের সড়কে একটি রিকশাকে ধাক্কা দেওয়ার উপক্রম হয়েছিল গাড়িটির। এসআই মাহবুব গাড়িটিকে থামার সংকেত দেন।

ওই গাড়িতে ছিলেন অভিনেত্রী স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘ। গাড়ি চালাচ্ছিলেন প্রাঙ্গন, পাশের সিটে ছিলেন স্পর্শিয়া। তাদের গাড়ি কেনো থামানো হয়েছে- এমন প্রশ্ন করে পুলিশের ওপর চড়াও হন তারা। পুলিশের সঙ্গে অসাদাচরণ করেন।  

মদ্যপ অবস্থায় কিনা প্রাঙ্গনের কাছে জানতে চায় পুলিশ। এ সময় প্রাঙ্গন বলেন, তার মদপানের লাইসেন্স রয়েছে। কিন্তু তখন লাইসেন্স দেখাতে পারেননি। এক পর্যায়ে গাড়িসহ তাদের ধানমন্ডি থানায় নেওয়া হয়। এমন অবস্থায় প্রাঙ্গন মুচলেকা দেন থানায়। এরপর স্পর্শিয়া ও তিনি ছাড়া পান। মদ্যপ অবস্থায় থাকার কথা মুচলেকায় উল্লেখ করেন প্রাঙ্গন। যদিও সেখানে স্পর্শিয়ার নাম উল্লেখ করেননি।

বিষয়টি নিয়ে এসআই মাহবুব বলেন, গাড়ি কেন থামানো হয়েছে, এই প্রশ্ন তুলে প্রাঙ্গন খারাপ আচরণ করেন। স্পর্শিয়াও চিৎকার-চেঁচামেচি করছিলেন। অবশ্য আমরা তার সঙ্গে কথা বলিনি। যেহেতু প্রাঙ্গন মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তাই তাকেই জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সিনিয়র স্যারদের সঙ্গে কথা বলে তাদের থানায় নেওয়া হয়। অবশ্য তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়