সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২১ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

গায়ে হলুদের পর আজ পরীর বিয়ে

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:০১, ২২ জানুয়ারি ২০২২
গায়ে হলুদের পর আজ পরীর বিয়ে

গায়ে হলুদের পর আজ পরীর বিয়ে

নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে প্রেমে পড়েন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা। চলতি মাসের ১০ জানুয়ারি মা হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর পরীর বিয়ের খবরটি প্রকাশিত হয়।

আবারো বিয়ে করছেন পরীমণি ও রাজ। তবে এবার আর গোপনে নয়। প্রকাশ্যে পরিবারের উপস্থিতিতে আনু্ষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা। শুক্রবার দিবাগত রাতে বেশ ঘটা করেই হলুদ সন্ধ্যার আয়োজন করে তাদের পরিবার। হলুদ সন্ধ্যার কিছু ছবি পরী তার ফেসবুকে পোস্ট করেছেন।

জানা গেছে, রাজ-পরীর পরিবারের ইচ্ছায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয়েছে হলুদ ছোঁয়া! শনিবার, ২২ জানুয়ারি হবে বিয়ের আয়োজন! অনেকটা ঘরোয়া আয়োজনে হওয়ায় দুইপরিবারের খুব বেশি অতিথি থাকছেন না বিয়েতে। সব মিলিয়ে ২০-থেকে ২৫ জনের মতো অতিথি থাকছেন।

অভিনেত্রী পরীমণি

পরীমণি জানান, সেদিন আমাদের বিয়েটা হয়েছিল গোপনে। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। বলতে গেলে অনেকটা পুতুলের বিয়ের মতো। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছিলো না। তাই এবার দুই পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে হচ্ছে আমাদের বিয়ের আয়োজন। শুক্রবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠান করেছি, শনিবার হবে বিয়ের আয়োজন।

গায়ে হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়