সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২১ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

মাদক মামলায় পরীমনির সাক্ষ্যগ্রহণ ২ জুন

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ১৩ মে ২০২২  
মাদক মামলায় পরীমনির সাক্ষ্যগ্রহণ ২ জুন

রাজ-পরী

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় হাজিরা দিয়েছেন।

বৃহস্পতিবার (১২ মে) ১০টা ১৪ মিনিটে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দেন তিনি। তবে এদিন সাক্ষ্যগ্রহণ হয়নি। আগামী ২ জুন সাক্ষ্যগ্রহণেরর পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। পরীমনির সঙ্গে আদালতে আসেন তার স্বামী শরিফুল রাজ। পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে এদিন সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য থাকলেও কোনো সাক্ষীই আদালতে উপস্থিত হননি। অন্যদিকে পরীমনির ব্যক্তিগত আইনজীবী হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেছেন। আদালত আবেদনটি নথিভুক্ত করে এ বিষয়ে শুনানির জন্য ২ জুন ধার্য করেন। অন্যদিকে মামলার সাক্ষ্যগ্রহণের জন্যও একই দিন ধার্য করেন আদালত।

গত ২৯ মার্চ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে পরীমনি অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করেন। এ সময় অপর দুই আসামি আদালতে উপস্থিত হন। এ ছাড়া আসামিপক্ষের আইনজীবী আপিল ডিভিশনের আবেদনের কপি আদালতে দাখিল করেন। এরপর ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক নজরুল ইসলাম সাক্ষ্যগ্রহণের ১২ মে দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত বছর ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমনি। পরদিন তিনি কারামুক্ত হন।

গত বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র চার্জশিট জমা দেন।

দিনবদলবিডি/জিএ

সর্বশেষ

পাঠকপ্রিয়