বৃহস্পতিবার

২৩ সেপ্টেম্বর ২০২১


৮ আশ্বিন ১৪২৮,

১৩ সফর ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

টেক্সাসে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ৫ আগস্ট ২০২১   আপডেট: ১৫:৩৬, ৫ আগস্ট ২০২১
টেক্সাসে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

টেক্সাসে সড়ক দুর্ঘটনা

মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য টেক্সাসের এনসিনোর হাইওয়ের পাশে অতিরিক্ত যাত্রীবোঝাই একটি মাইক্রোবাস দুর্ঘটনায় অন্তত  ১০ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার অপরাহ্নে এই দুর্ঘটনা ঘটে। খবর সিএনএন।

টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির সার্জেন্ট নাথান ব্র্যান্ডলি বলেছেন, ওই মাইক্রোবাসটি ১৫ জন যাত্রী বহনে সক্ষম। কিন্তু অতিরিক্ত যাত্রীবোঝাই করে দ্রুত গতিতে গাড়িটি চালাচ্ছিলেন সেটির চালক। এরপর নিয়ন্ত্রণ হারান গাড়ির চালক। পরে সেটি একটি লোহার খুঁটি এবং ট্রাফিক সাইনের সঙ্গে গিয়ে ধাক্কা খায়।

ব্রুকস কাউন্টি শেরিফ উরবিনো মার্টিনেজ বলেছেন, তারা বা অন্য কেউ ওই গাড়িটির পেছন নিয়েছিল এমন কোনো তথ্য নেই তাদের কাছে। তিনি বলেন, আমার বিশ্বাস গাড়িটির অধিকাংশ যাত্রী অভিবাসী ছিল। ব্র্যান্ডলি বলেন, প্রথমে তারা মৃতের সংখ্যা ১১ জানতে পেরেছিলেন। পরে অবশ্য সেটি কমিয়ে ১০ জন করা হয়।

এদিকে ওই ঘটনায় আহত হওয়া ২০ জন ব্যক্তির সবার অবস্থাই গুরুতর বলেও জানান তিনি। ব্র্যান্ডলি বলেছেন, ভুক্তভোগী ৩০ জনের পরিচয় তাদের আত্মীয়স্বজনকে জানানোর আগ পর্যন্ত তা প্রকাশ করা হবে না। এছাড়া ওই গাড়িটির ব্যাপারেও বিস্তারিত কিছু জানাননি তারা।

দিনবদলবিডি/জিএ

সর্বশেষ

পাঠকপ্রিয়