শুক্রবার

১৪ মে ২০২১


১ জ্যৈষ্ঠ ১৪২৮,

০১ শাওয়াল ১৪৪২

দিন বদল বাংলাদেশ
Eidul Fitor

করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:০৪, ১৯ এপ্রিল ২০২১
করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

ছবি: সংগৃহীত

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১১২ জনের মৃত্যু হয়েছে। এটি দেশে একদিনে ভাইরাসটিতে সর্বোচ্চ মৃত্যু। এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০ হাজার ৪৯৭ জনে। একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ২৭১ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭ লাখ ২৩ হাজার ২২১ জনে।

আজ (সোমবার) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৬ হাজার ৩৬৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ লাখ ২১ হাজার ৩০০ জন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১১২ জনের মধ্যে ঢাকা বিভাগেরই ৭১ জন। এছাড়া চট্টগ্রামে ১৯, রাজশাহীতে ৫, খুলনায় ১০, বরিশালে ১, সিলেটে ৩, রংপুরে ২ এবং ময়মনসিংহে ১ জন মারা গেছেন।

এদিকে, গতকাল (রবিবার, ১৮ এপ্রিল) ভাইরাসটিতে ১০২ জনের মৃত্যু হয়। তার আগের দুদিন শুক্র ও শনিবার (১৬ ও ১৭ এপ্রিল) ১০১ জন করে মারা গেছেন। এ নিয়ে টানা ৪ দিন করোনায় শতাধিক মৃত্যু হয়েছে দেশে।

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত প্রথম একজনের মৃত্যু হয়।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়