সোমবার

২৫ জানুয়ারি ২০২১


১২ মাঘ ১৪২৭,

১১ জমাদিউস সানি ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ছেলের সম্পর্কের ছবি প্রকাশ্যে, মুখ খুললেন মা শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ১১ জানুয়ারি ২০২১  
ছেলের সম্পর্কের ছবি প্রকাশ্যে, মুখ খুললেন মা শ্রাবন্তী

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার ছেলে অভিমুন্য ওরফে ঝিনুক

বহু বছর গোপনে প্রেম করেছেন তারা। অবশেষে ২০২১-এর একেবারে প্রথম দিনেই পর্দা ফাঁস করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমুন্য ওরফে ঝিনুক। জানিয়েছেন গত তিন বছর ধরে প্রেম করছেন তিনি। ছবি: ইনস্টাগ্রাম। 

তা কে এই পাত্রীটি? তিনি দামিনী ঘোষ। মডেলিং পেশার সঙ্গে যুক্ত দামিনী। পাশাপাশি পড়াশোনাও করছেন। অভিমুন্যও মডেলিং করেন। ছবি: ইনস্টাগ্রাম।

এ বছরের প্রথম দিন অভিমুন্য আর দামিনী দু’জনেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একই ছবি পোস্ট করে সম্পর্কের কথা জানান। আর এরপরেই শুরু হয়ে যায় তা নিয়ে চর্চা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজেদের সম্পর্ক অফিসিয়ালি ঘোষণা করার পরেই লাভবার্ডস এখন পাড়ি জমিয়েছেন রাজস্থানে। সেখানে গিয়ে আজমের শরিফ দর্শন করলেন তারা। ছবি: ইনস্টাগ্রাম।

আজমের-এ একসঙ্গে আশীর্বাদ গ্রহণ করেন ঝিনুক আর দামিনী। দামিনীর ইনস্টা স্টোরিতে সেই ছবি কয়েক ঘণ্টার জন্য ভেসে উঠেছিল। ছবি: ইনস্টাগ্রাম।

মা শ্রাবন্তী ব্যক্তিগত জীবন যখন টালমাটাল ঠিক সেই সময়ই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন অভিমুন্য। তবে এই ব্যাপারে নায়িকা ভীষণ কুল। হবু বৌমার সঙ্গে তার আলাপও রয়েছে। তাদের সম্পর্কও খুব ভাল। ছবি: ইনস্টাগ্রাম।

এ বিষয়ে শ্রাবন্তী অবশ্য একেবারেই রক্ষণশীল মা নন। তিনি বললেন, ‘এই বয়সে তো এরকম হবেই। প্রেমের বয়স প্রেম করছে তাতে আপত্তি করার কী আছে।’ ছবি: ইনস্টাগ্রাম। 

মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। কিছুদিনের মধ্যে ছেলে ঝিনুকের জন্ম হয়। তবে রাজীবের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক সুখের হয়নি। কয়েক বছর পর তা ভেঙে যায়। এরপর মুম্বাইয়ের মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে এনগেজমেন্ট হয় শ্রাবন্তীর। সেই সম্পর্কও বিয়ে পর্যন্ত গড়ায়নি। তার আগেই ইতি টানতে হয়। এরপর শ্রাবন্তীর বিয়ে হয় রোশন সিংয়ের সঙ্গে। কিন্তু বছর পেরতে না পেরতেই বিচ্ছেদ হয় তাদের। ছবি: ইনস্টাগ্রাম। 

দিনবদলবিডি/এসআই

সর্বশেষ

পাঠকপ্রিয়