বুধবার

২৭ অক্টোবর ২০২১


১৩ কার্তিক ১৪২৮,

১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

বাসন্তী পরী

বিনোদন প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২৩:২৯, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০১:৫৪, ২ মার্চ ২০২১
বাসন্তী পরী

বাসন্তী রঙের শাড়িতে পরীমনি

দেশের চলচ্চিত্রের জনপ্রিয় মুখ পরীমনি। এই অভিনেত্রী অভিনয় ও সৌন্দর্য দিয়ে দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন। 

বাংলাদেশি এই গ্ল্যামার গার্ল সব সময় নিজের ফ্যাশন, পোশাক ও সৌন্দর্য নিয়ে সচেতন থাকতে পছন্দ করেন। যার কারণে ২০২০ সালের ডিসেম্বরে আমেরিকান প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বস  এর ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’ শীর্ষক তালিকায় পরীমণির নাম স্থান পায়।

এ ছাড়া পরী নিজের সব কাজের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন। সম্প্রতি পরীকে বসন্তের সাজে বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতে দেখা যায়। ছবিগুলো শেয়ার করে অ্যালবাম ক্যাপশনে পরীকে 'বাসন্তী' লেখতে দেখা যায়।

বাসন্তী রঙের শাড়ি পরে পরীকে খোঁপা বাঁধতে দেখা যাচ্ছে। এ ছাড়া তার হাতে কাঁচের চুড়ি ও কানে ফুলের দুল শোভা পাচ্ছে

হাতে লাল ও হলুদ রঙের চুড়ি পরে পরীকে শাড়ি ঠিক করতে দেখা যাচ্ছে। এ ছাড়া খোঁপায় গাঁদা ফুলের মালা পরে পরীকে খুবই সুন্দর লাগছে। মাশফীক শুভ নামে এক ভক্ত এই ছবিতে পরীকে 'বাসন্তী পরী' বলে আখ্যায়িত করেন।

হাসিমুখে আয়নার সামনে বসন্তের সাজে পরীমনিকে সাজতে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করার পর কমেন্টে এক ভক্ত তার রূপের প্রশংসা করে বলেন, ফুলের থেকেও সুন্দর তুমি।

পরীকে বসন্তের সাজে এক হাত কোমড়ে আর অন্য হাত গ্রীবায় রেখে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যাচ্ছে। এ ছাড়া কপালে ছোট একটি টিপ পরায় পরীকে ছবির চেয়েও সুন্দর দেখাচ্ছে বলে অনেকেই মন্তব্য করেন।

দিনবদলবিডি/এনএ

সর্বশেষ

পাঠকপ্রিয়