মঙ্গলবার

১৯ জানুয়ারি ২০২১


৫ মাঘ ১৪২৭,

০৫ জমাদিউস সানি ১৪৪২

দিন বদল বাংলাদেশ

প্রেসক্লাবে মির্জা ফখরুল

টিকা আমদানির নামে লুটপাটের প্রস্তুতি নেওয়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১৩ জানুয়ারি ২০২১  
টিকা আমদানির নামে লুটপাটের প্রস্তুতি নেওয়া হয়েছে

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

করোনার টিকা আমদানির মধ্য দিয়ে লুটপাটের আরেক উৎসব চালানোর প্রস্তুতি নেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বেশি দামে করোনার টিকা কিনে সরকার নতুন লুটপাট শুরু করেছে। 

আজ (বুধবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে এ অভিযোগ করেন মির্জা ফখরুল। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি।

বিএনপি মহাসচিব বলেন, ‌এ দেশে আইনের শাসন নেই। দেশে ডাকাতির রাজত্ব প্রতিষ্ঠা করা হয়েছে। কোভিড-১৯ পরিস্থিতিতেও রাষ্ট্রের টাকা মেরেছে। এই সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সুপরিকল্পিত ভাবে সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে।

বর্তমান সরকার বিএনপি নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ভয় পায় জানিয়ে ফখরুল বলেন, এজন্য তারা বিভিন্ন সময় মিথ্যা মামলা দেয়। মিথ্যা মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করা যাবে না। বাংলাদেশের মানুষ সংগ্রামী। তারা সংগ্রাম করে দেশে ফের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবুন্নবী খান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সমাবেশে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।

দিনবদলবিডি/এস

সর্বশেষ

পাঠকপ্রিয়