শনিবার

২৪ অক্টোবর ২০২০


৯ কার্তিক ১৪২৭,

০৭ রবিউল আউয়াল ১৪৪২

দিন বদল বাংলাদেশ

জাপার আমলে ধর্ষণ-নারী নির্যাতন ছিলো না: জিএম কাদের

নারায়ণগঞ্জ সংবাদদাতা || দিনবদল.কম

প্রকাশিত: ২০:৪১, ১৭ অক্টোবর ২০২০   আপডেট: ২০:৪৩, ১৭ অক্টোবর ২০২০
জাপার আমলে ধর্ষণ-নারী নির্যাতন ছিলো না: জিএম কাদের

ছবি: সংগৃহীত

বর্তমান সরকার অনেক উন্নয়নের কথা বলতে পারে, তবে তাদের উন্নয়নের সাথে প্রকাশ্যে নারী নির্যাতনও হচ্ছে। জাতীয় পার্টির শাসনামলে এসব ছিলো না। জাতীয় পার্টি উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে রাজনীতি করেছে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। 

শনিবার বিকেলে নারায়ণগঞ্জে উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন তিনি এসব কথা বলেন। 

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আওয়ামী লীগ দীর্ঘ দিন ক্ষমতায় থাকায় অনেক উন্নয়নের কথা তুলে ধরতে পারে, কিন্তু মানুষ উন্নয়নের চেয়ে অপর্কমের কথা বেশি মনে রাখে, কারণ আওয়ামী লীগ নেতাকর্মীরা অনেক অপর্কমে জড়িয়ে পড়েছে।

জিএম কাদের বলেন, বাংলাদেশে ৩০-৪০টি নিবন্ধিত দল আছে। কিন্তু মানুষ চিনে মাত্র তিনটি দলকে। সরকারি দল আওয়ামী লীগের বিকল্প হিসেবে দেশে বিএনপি ও জাতীয় পার্টিকে মানুষ চেনে।

তিনি বলেন, জাতীয় পার্টি গত ৩০ বছর ধরে অনেক নির্যাতন নিপীড়ন সহ্য করে টিকে আছে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। সামনের দিকে এই পার্টির অনেক ভবিষ্যৎ রয়েছে। আর বিএনপির সংগঠন ও সমর্থন থাকলেও নেতৃত্ব সংকটের কারণে ঘুরে দাঁড়াতে পারছে না। তাই তাদের সম্ভাবনাও নেই। যে কারণে মানুষ জাতীয় পার্টিকে বেছে নিয়েছে। তিনি বলেন, সোনারগাঁ পৌরসভার নির্বাচনে ডালিয়া লিয়াকত মেয়র পদে নির্বাচন করলে আমার দোয়া রইল।

জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন দলের প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লওয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, সোনার গাঁ পৌরসভার মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টির নিবাহী কমিটির সদস্য আবু নাইম ইকবালসহ অনেকে।

দিনবদল বিডি/এআর

সর্বশেষ

পাঠকপ্রিয়