মঙ্গলবার

০৯ মার্চ ২০২১


২৪ ফাল্গুন ১৪২৭,

২৪ রজব ১৪৪২

দিন বদল বাংলাদেশ

বাংলাদেশের খেলা নাকি আইপিএল, সিদ্ধান্তহীনতায় মোস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ২২ ফেব্রুয়ারি ২০২১  
বাংলাদেশের খেলা নাকি আইপিএল, সিদ্ধান্তহীনতায় মোস্তাফিজ

মোস্তাফিজুর রহমান

সাকিব আল হাসানের মতো মোস্তাফিজুর রহমানও যদি আইপিএল খেলতে শ্রীলঙ্কা সফরে যেতে অপারগতা প্রকাশ করেন, তাকেও আটকানো হবে না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ (সোমাবার) মিরপুর শের-ই-বাংলায় তিনি এসব কথা বলেন।

রাজস্থান রয়্যালসের হওয়া মোস্তাফিজ বাংলাদেশের খেলা বাদ দিয়ে আইপিএল খেলতে যাবেন কি না, তা নিয়ে এখনো দ্বিধান্বিত তিনি। বাঁহাতি পেসার আজ মিরপুরে বিসিবি সভাপতির সঙ্গে দেখাও করেছিলেন। আইপিএল খেলতে যাবেন কি না জানতে চেয়েছেন! তার কাছে নিজের অবস্থান স্পষ্ট করেছেন বলে নাজমুল জানালেন, মোস্তাফিজ আজ এসেছিল আমার সঙ্গে দেখা করতে। আইপিএলে সে যাবে কি না জানতে চায়। 

আমি বলেছি দেখ, এখানে আমার কিছুই বলার নেই। তুমি যদি খেলতে না চাও কিংবা যদি খেলতে চাও তাহলে আমাদেরকে একটা চিঠি দিয়ে দাও, আমরা তোমাকে আটকাবো না। বার্তাটা সবার জন্য, একদম পরিষ্কার। এটা কোন বিশেষ ব্যক্তির জন্য না, এটা শুধু সাকিবের জন্য কোনো সিদ্ধান্ত না। এটা সবার জন্যই সমান।

আইপিএল খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুই টেস্টে খেলবেন না সাকিব। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে তিনি আবারো আইপিএলে ফিরছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। ৩ কোটি ২০ লাখ রুপিতে তাকে কিনে নিয়েছে ২০১৪ সালে শেষ শিরোপা জেতা দলটি। এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতার জার্সিতে খেলেছেন এবং দুইবার চ্যাম্পিয়নশিপ জেতা দলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সাকিব।

আর দুই আসর পর আবার আইপিএলে ফিরছেন মোস্তাফিজ। সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের পর এবার নতুন ঠিকানা রাজস্থান রয়্যালস। তার ভিত্তিমূল্য ছিল ভারতীয় এক কোটি রুপি। প্রথমেই বিড করে রাজস্থান এবং ভিত্তিমূল্যেই তাকে পেয়ে যায় দলটি।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়