রোববার

১৩ জুন ২০২১


৩০ জ্যৈষ্ঠ ১৪২৮,

০২ জ্বিলকদ ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ইনজুরিতে উইলিয়ামসন, নিউজিল্যান্ডের নেতৃত্বে লাথাম

স্পোর্টস ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ১০ জুন ২০২১  
ইনজুরিতে উইলিয়ামসন, নিউজিল্যান্ডের নেতৃত্বে লাথাম

ইনজুরিতে উইলিয়ামসন, নিউজিল্যান্ডের নেতৃত্বে লাথাম

বাঁ-হাতের কনুইয়ের চোটে ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টন টেস্ট থেকে ছিটকে গেছেন কেন উইলিয়ামসন। ঝামেলাপূর্ণ হয়ে ওঠা এই চোটের কারণে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলা হচ্ছে না নিউজিল্যান্ড অধিনায়কের।

৩০ বছর বয়সী ব্যাটসম্যান একই কারণে মার্চে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজেও খেলতে পারেননি। উইলিয়ামসনের অনুপস্থিতে ইংলিশদের বিপক্ষে সিরিজে সফরে থাকা ব্ল্যাক ক্যাপদের নেতৃত্ব দেবেন ওপেনিং ব্যাটসম্যান টম লাথাম।

এজবাস্টন টেস্টে নিউজিল্যান্ডের ব্যাটিং-অর্ডারেও পরিবর্তন আসছে। উইল ইয়ং ব্যাট করতে নামবেন তিনে। তবে কিউইদের স্বস্তি হলো, বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া সিরিজের শেষ টেস্টে একাদশে ফেরার আশা রয়েছে পেসার ট্রেন্ট বোল্টের।  

এজবাস্টন টেস্টে মিচেল স্যান্টনারকেও পাচ্ছে না কিউইরা। প্রথম টেস্টে চোট পাওয়ায় বিশ্রাম দেওয়া হয়েছে এই বাঁ-হাতি স্পিনারকে। লর্ডসে দুই দলের সিরিজের প্রথম টেস্ট ড্র হয়।

আগামী সপ্তাহে সাউদাম্পটনে ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে নিউজিল্যান্ড। তার আগে ইংলিশদের বিপক্ষে সিরিজ জয়ে নিজেদের প্রস্তুতি সারতে চায় তারা। ফাইনালের মঞ্চে নিয়মিত অধিনায়ক উইলিয়ামসনকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কিউইরা।

দিনবদলবিডি/এইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়