বৃহস্পতিবার

২৩ সেপ্টেম্বর ২০২১


৮ আশ্বিন ১৪২৮,

১৩ সফর ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

একসঙ্গে মাঠে নামছেন মেসি-নেইমার

স্পোর্টস ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৯:২৮, ১৪ সেপ্টেম্বর ২০২১  
একসঙ্গে মাঠে নামছেন মেসি-নেইমার

ছবি: সংগৃহীত

অবশেষে অপেক্ষার অবসান হতে যাচ্ছে মেসি এবং নেইমার ভক্তদের। বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ান ক্লাব এফসি ব্রাগার বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের একাদশে মেসি এবং নেইমার দু’জনকেই রেখেছেন পিএসজি কোচ পচেত্তিনো। ৪ বছর, ৩ মাসের বেশি সময় পর আবারো একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে একই জার্সিতে খেলবেন। 

পিএসজির জার্সিতে এরইমধ্যে অভিষেক হয়ে গেছে লিওনেল মেসির। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শুরুর আগে ফ্রেঞ্চ লিগ ওয়ানে রেইমসের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন মেসি। ওই ম্যাচেও দু’জন একসঙ্গে মাঠে থাকতে পারেননি। 

ফ্রেঞ্চ লিগ ওয়ানের সর্বশেষ ম্যাচে মেসি-নেইমারের কেউই খেলতে নামতে পারেননি। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে গত শুক্রবার প্যারিসে ফিরে আসেন তারা দু’জন। পরের দিন ম্যাচ থাকাতে তাদেরকে আর দলে রাখেননি কোচ। ওই ম্যাচে ক্লারমন্তের বিপক্ষে ৪-০ ব্যবধানে জয় পায় পিএসজি। এফসি ব্রুগ-এর বিপক্ষে ঘোষিত ২২ জনের স্কোয়াডে নেই ডি মারিয়া। কারণ গত চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ম্যানসিটির বিপক্ষে বাজে আচরণ প্রদর্শনের জন্য ডি মারিয়াকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ ঘোষণা করে উয়েফা।

মেসি-নেইমার একসঙ্গে ফিরলেও সার্জিও রামোসের জন্য আরো অপেক্ষা। কারণ, ইনজুরি থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেননি তিনি। হাঁটুর ইনজুরির কারণে মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও নেই এই ম্যাচে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়