মঙ্গলবার

২৬ অক্টোবর ২০২১


১১ কার্তিক ১৪২৮,

১৭ রবিউল আউয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

হায়দরাবাদকে ৮ উইকেটে হারালো দিল্লি

স্পোর্টস ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৩ সেপ্টেম্বর ২০২১  
হায়দরাবাদকে ৮ উইকেটে হারালো দিল্লি

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত আসরে বুধবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন। আগে ব্যাট করতে নেমে ব্যর্থ হন সানরাইজার্স হায়দরবাদ। ধীরগতির ইনিংস খেলেন ঋদ্ধিমান সাহা-কেইন উইলিয়ামসনরা। অল্প রানের লক্ষ্য পেয়ে জিততে বেগ পেতে হয়নি দিল্লি ক্যাপিটালসের। ১৩ বল হাতে রেখে ৮ উইকেটের বড় জয় পায় তারা।

ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরত যান ওপেনার ডেভিড ওয়ার্নার। এরপর আর পুরো ইনিংসে ওই ধাক্কা সামলে উঠতে পারেনি হায়দরাবাদ।

১৭ বলে ১৮ রান করেন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা। ২৬ বল খেলা অধিনায়ক উইলিয়ামসনও করেছেন মাত্র ১৮ রান। পরে আব্দুস সামাদের ২১ বলে ২৮ ও রশিদ খানের ১৯ বলে ২২ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৪ রান করে হায়দরাবাদ।

দিল্লির পক্ষে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট পান কাগিসো রাবাদা। ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে দুই উইকেট তুলে নেন এনরিক নরকিয়া। ৪ ওভারে ২১ রান দিয়ে দুই উইকেট পান অক্ষর প্যাটেলও।

হায়দরাবাদকে জবাব দিতে নেমে শুরুতে ফিরে যান দিল্লি ওপেনার পৃথ্বী শও। ৮ বলে ১১ রান করে আউট হন তিনি। ৬ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৪২ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। তবে বাকি পথটা ভালোভাবেই পাড়ি দেন ঋষভ পান্ত ও শ্রেয়াস আয়ার।

২ চার ও ছক্কায় ৪১ বলে ৪৭ রান করে আয়ার ও ৩ চার এবং ২ ছক্কায় ২১ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন পান্ত। ১৩ বল আগেই ৮ উইকেটের বড় জয় পায় দিল্লি।

দিনবদলবিডি/কে

সর্বশেষ

পাঠকপ্রিয়