বুধবার

২৬ জানুয়ারি ২০২২


১৩ মাঘ ১৪২৮,

২০ জমাদিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

ডমিঙ্গোর বিষয়ে জানা যাবে জানুয়ারিতে 

স্পোর্টস ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ৪ ডিসেম্বর ২০২১  
ডমিঙ্গোর বিষয়ে জানা যাবে জানুয়ারিতে 

টি-টোয়েন্টি বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের কারণে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে নিয়ে তুমুল সমালোচনা হয়। বলাবলি শুরু হয় কোচ ডমিঙ্গোর থাকা না থাকা নিয়ে। তবে আগামী জানুয়ারিতে বিশ্বকাপ ব্যর্থতায় গঠিত রিভিউ কমিটির রিপোর্ট পাওয়ার পর ডমিঙ্গোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ (শনিবার) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদমাধ্যমকে বিসিবি প্রধান বলেছেন, ‘আমরা এখনো অপেক্ষা করছি রিপোর্টের জন্য। আমাদের তদন্ত কমিটি যেদিন রিপোর্ট দেবে, এরপরই আমি বসতে চাই ক্রিকেটারদের সঙ্গে। অনেক টি-টোয়েন্টি ক্রিকেটারই কিন্তু যাচ্ছে না নিউজিল্যান্ড সফরের টেস্ট খেলতে। সব মিলিয়ে বসে আমরা সিদ্ধান্ত নেবো। আশা করি, জানুয়ারির মধ্যেই ডমিঙ্গোর ব্যাপারে সিদ্ধান্ত নেবো।’

২০১৯ সালের ১৭ আগস্ট ডমিঙ্গোর সঙ্গে দুই বছরের চুক্তি হয় বিসিবিরি। সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি বিশ্বকাপ ছিল ডমিঙ্গোর শেষ অ্যাসাইনমেন্ট। তবে তার আগেই দুই বছরের জন্য মেয়াদ বাড়িয়ে নেন তিনি। সেখানে অবশ্য কিছু কৌশল অবলম্বন করেছিলেন দক্ষিণ আফ্রিকান এই কোচ। অন্য জায়গা থেকে ভালো প্রস্তাব আছে জানিয়ে চুক্তিতে কঠিন কিছু শর্ত জুড়ে দেন তিনি। যার একটি- মেয়াদ শেষ হওয়ার আগে তার চুক্তি বাতিল করা হলে পুরো এক বছরের বেতন দিতে হবে!

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়