বুধবার

০২ ডিসেম্বর ২০২০


১৭ অগ্রাহায়ণ ১৪২৭,

১৬ রবিউস সানি ১৪৪২

দিন বদল বাংলাদেশ

ফিরেই হার দেখলেন নেইমার-এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২১ নভেম্বর ২০২০  
ফিরেই হার দেখলেন নেইমার-এমবাপ্পে

ছবি: সংগৃহীত

ফরাসি লিগ ওয়ানে শুক্রবার রাতে পিএসজিকে ৩-২ ব্যবধানে হারিয়েছে মোনাকো। চোট কাটিয়ে ম্যাচের শুরু থেকেই খেললেন কিলিয়ান এমবাপ্পে, করেছেন জোড়া গোল। দ্বিতীয়ার্ধে নামলেন নেইমার। তবুও হার এড়াতে পারেনি পিএসজি। পিছিয়ে পড়েও দুর্দান্ত প্রত্যাবর্তনে ম্যাচ জিতে নেয় মোনাকো। লীগে পিএসজির এটি তৃতীয় হার।

মোনাকোর মাঠে প্রথমার্ধে আধিপত্য ছিল পিএসজির। ২৫তম মিনিটে অ্যাঙ্গেল ডি মারিয়ার বাড়ানো বল ধরে লক্ষ্যভেদ করেন এমবাপ্পে। ৩৬ মিনিটে সফল স্পটকিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। প্রথমার্ধের শেষ দিকে পিএসজির দুটি গোল বাতিল করে দেয় ভিএআর।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই পিএসজিকে চেপে ধরে মোনাকো। ৫২তম মিনিটে কেভিন ফলান্ডের গোলে ব্যবধান কমায় স্বাগতিকরা। ৬০তম মিনিটে ডি মারিয়ার বদলি হিসেবে মাঠে নামেন নেইমার। পাঁচ মিনিট পরই মোনাকোকে সমতায় ফেরান ফলান্ড। একের পর আক্রমণ করেও জয়সূচক গোল পাচ্ছিল না মোনাকো। 

ম্যাচের ৮৪ মিনিটে মোনাকোকে জয় এনে দেন স্প্যানিশ তারকা মিডফিল্ডার সেস্ক ফ্যাব্রেগাস। পেনাল্টি থেকে গোল করেন সাবেক আর্সেনাল, বার্সেলোনা ও চেলসি তারকা। 

লীগে টানা ৮ জয়ের পর হারের স্বাদ পেলো টমাস টুখেলের দল। এই হারের পরও ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোনাকো।

দিন বদল বিডি/এনএটি 

সর্বশেষ

পাঠকপ্রিয়