শুক্রবার

১৪ মে ২০২১


১ জ্যৈষ্ঠ ১৪২৮,

০১ শাওয়াল ১৪৪২

দিন বদল বাংলাদেশ
Eidul Fitor

সিনেমার গল্পও যেন হার মেনে যায়! স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে

নিজস্ব প্রতিবেদক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:১৮, ২৯ এপ্রিল ২০২১
সিনেমার গল্পও যেন হার মেনে যায়! স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে

সংগৃহীত ছবি

সাত বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক ব্যক্তি। ভারতের বিহারের ভাগলপুর জেলার সুলতানগঞ্জ শহরের এ ঘটনা সিনেমার গল্পকেও হার মানায়। 

জানা গেছে, বিহারের খাগরিয়া জেলার বাসিন্দা স্বপ্না কুমারী ২০১৪ সালে সুলতানগঞ্জের উত্তম মণ্ডলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। দুই সন্তান নিয়ে তাদের সুখের সংসার ভালোই চলছিলো।

এরপর ঘটনা অন্যদিকে মোড় নেয়। একদিন স্বপ্নার সঙ্গে ওই গ্রামেরই উত্তমের অল্প বয়সী এক আত্মীয় রাজু কুমারের দেখা হয়। এরপর ওই যুবকের সঙ্গে জড়িয়ে পড়েন উত্তমের স্ত্রী। যা কিছু দিনের মধ্যেই উত্তম জানতে পারেন। যদিও এত দিনের বিবাহিত স্ত্রীর সম্পর্কে একথা শোনার পর উত্তম হতবাক হন এবং দুমড়ে-মুচড়ে যান। প্রথম দিকে এ নিয়ে দু’জনের মধ্যে অশান্তি হয়। উত্তমের বাড়ির লোকেরাও স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করেন। অবশ্য তাতে কোন কাজ হয় না। স্বপ্নার মনকে তো আর বেঁধে রাখা যায় না। 

অবশেষে সেই ভাঙনের যন্ত্রণা সামলে ওঠে উত্তম মণ্ডল ঠিক করেন স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেবেন। সম্প্রতি উত্তম নিকটবর্তী দুর্গা মন্দিরে একটি অনুষ্ঠানের মাধ্যমে স্বপ্না এবং রাজুর বিয়ে দেন পরিবারের সদস্যদের উপস্থিতিতে। তিনি তাদের দুই হাত তুলে আশীর্বাদও দেন তাদের সুখী জীবনের জন্য। তবে বিয়ের মূহুর্তে নিজেকে সামলাতে না পেরে অঝোরে কেঁদে ফেলেন উত্তম। 

সূত্র : নিউজ এইটটিন।

দিনবদলবিডি/এস

সর্বশেষ

পাঠকপ্রিয়