শনিবার

২৮ মে ২০২২


১৫ জ্যৈষ্ঠ ১৪২৯,

২৬ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

গাড়ির বাম্পার ধরে বাঘের টানাটানি, ভেতরে বন্দি মানুষ!

ডেস্ক নিউজ || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৩৫, ২ জানুয়ারি ২০২২
গাড়ির বাম্পার ধরে বাঘের টানাটানি, ভেতরে বন্দি মানুষ!

ছবি: সংগৃহীত

পর্যটকদের একটি গাড়ি রাস্তায় দাঁড়িয়ে আছে আর তার রিয়ার বাম্পার কামড়ে ধরে আছে একটি বাঘ। অবস্থা এমন যে গাড়িটিকে টেনে পেছনে নিয়ে যাচ্ছে বাঘটি। পাশের অন্য একটি গাড়ি থেকে পুরো ঘটনার ভিডিও যিনি করেছেন তিনি বলছেন, ২০২০ সালের নভেম্বরে ভারতের কর্নাটকের বানেরঘাট্টা জাতীয় উদ্যানের ঘটনা এটা। সেখানে পর্যটকবাহী একটি মাহিন্দ্রা জাইলো এসইউভি হঠাৎ করে নষ্ট হয়ে যাওয়ার পর এ অবস্থা তৈরি হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাঘটা গাড়িটার রিয়ার বাম্পার কামড়ে ধরার চেষ্টা চালাচ্ছে। প্রথম কয়েকবারে না পারলেও ঠিক মতো মুখে ধরতে পারার পরই গাড়িটাকে পেছন দিকে টানতে শুরু করে সে! গাড়িটা পিছিয়েও যায় কিছুটা। কিছুক্ষণের মধ্যে আরও একটা বাঘতে জঙ্গল থেকে বেরিয়ে আসতে দেখা যায়। 

গাড়িটিতে কতজন পর্যটক ছিলেন,  শেষ পর্যন্ত তারা কিভাবে রক্ষা পেলেন সেসব কিছু জানা যায়নি। 

তবে শরীর হিম হয়ে যাওয়া সেই ভিডিও কয়েকদিন আগে শেয়ার করেছেন মাহিন্দ্র গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্র। আনন্দ মাহিন্দ্রের মতো একজন ধনকুবের এমনি এমনি তো আর বাঘের গাড়ি কামড়ে ধরার ভিডিও শেয়ার করবেন না। তিনি ভিডিওটি শেয়ার করেছেন এ কারণে যে- বাঘটি যে গাড়িটি কামড়ে ধরে টানাটানি করছিল সেটা আসলে মাহিন্দ্রা জাইলো এসইউভি।  নিজের প্রতিষ্ঠানের গাড়ির এমন বিজ্ঞাপন করতে কে আর ছাড়ে! আনন্দ মাহিন্দ্রও সে সুযোগটাই লুফে নিয়েছেন।  

ওই ঘটনার ভিডিওটিই শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লেখেন, গাড়িটা জাইলো। বাঘটা যে গাড়িটা কামড়ে খেতে চাচ্ছিল, এতে আমি একদমই অবাক হইনি। আমার মনে হয় বাঘটাও আমার মতোই মনে করে মাহিন্দ্রার গাড়ি সুস্বাদু।

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়