শনিবার

২৮ মে ২০২২


১৫ জ্যৈষ্ঠ ১৪২৯,

২৬ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

বিয়ারের ক্যান দিয়ে অন্তর্বাস!

রকমারি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:১৬, ২ জানুয়ারি ২০২২
বিয়ারের ক্যান দিয়ে অন্তর্বাস!

কেটি পেরি

বিয়ারের ক্যান দিয়ে বানানো অন্তর্বাস পরলেন বিশ্বখ্যাত পপ স্টার কেটি পেরি। তিনি একটু আলাদা সেটি আবারো প্রমাণ করলেন। কেটি নিজের কাজ ও ফ্যাশনের সাহায্যে ফ্যানদের মন জয় করতে মাঝেমধ্যেই চমকে দেন। 

সম্প্রতি আমেরিকার লাস ভেগাসের এক অনুষ্ঠানে তার নতুন ফ্যাশনদুরস্ত পোশাক বসাইকে ঘাবড়ে দিল। কারণ কেটি পেরি সেদিন পোশাকের সঙ্গে যে অন্তর্বাস পড়েছিলেন সেটা তৈরি হয়েছিল বিয়ারের ক্যান দিয়ে। ভাবতে অবাক লাগলেও ওই নতুন অন্তর্বাস পরিহিত কেটি পেরি-কে দেখতে বেশ আকর্ষণীয় লাগছিল।

এই নতুন ধরণের অন্তর্বাস পরিহিত কেটি পেরি-র ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় নিল না। আর মুহূর্তেই তা হয়ে উঠল নেটিজেনদের চর্চার বিষয়। ছবিগুলোও হলো তুমুল ভাইরাল। তবে বিয়ারের ক্য়ানের অন্তর্বাসের জন্য সিংহভাগ ভক্ত তাকে চিয়ার করলেন। সিলভার মাইক্রো মিনি স্কার্টের জায়গায় জায়গায় ঝুলছে বিয়ারের ক্যান।

আর বুকের কাছে বিয়ারের ক্যান (নাকি ব্রা)। যা তার ভক্তরা খুব পছন্দ করেছেন। তবে সেদিন তার পোশাকের মতো অনস্ক্রিন পারফরম্যান্সও ছিল ধামাকাদার। কারণ কেটি পেরির ঐ অনুষ্ঠানের মূল থিম ছিল বিয়ার। ফলে গানের তালে তালে তার হাতে উঠে আসে বিয়ার ভর্তি মগ। আর গানের ফাঁকে তার বুকের কাছে থাকা বিয়ারের ক্যান থেকে একবার বিয়ার ঢেলে গ্লাসে ভরতেও দেখা গেল।  সূত্র: ডেইলি মেইল 

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়