শনিবার

২৮ মে ২০২২


১৫ জ্যৈষ্ঠ ১৪২৯,

২৬ শাওয়াল ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

সিংহকে কোলে তুলে বাড়িতে নিয়ে গেলেন নারী (ভিডিও)

রকমারি ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:২২, ৫ জানুয়ারি ২০২২
সিংহকে কোলে তুলে বাড়িতে নিয়ে গেলেন নারী (ভিডিও)

ছবি: সংগৃহীত

সাধারণত কুকুর বা বিড়াল জাতীয় পোষা প্রাণী কোলে নিতে দেখা যায়। কিন্তু সিংহ কোলে নেওয়ার বিষয়টি হয়তো ভাবনাতেই আনেন না কেউ। তবে এ ব্যাপারটি ঘটিয়েছেন এক নারী। এক সিংহকে দু’হাতে জাপটে ধরে রাস্তা দিয়ে হাঁটেন তিনি। ঘটনাটি ঘটে কুয়েতে।

এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বেশ কয়েকটি প্লাটফর্মে। ভিডিওতে দেখা যায়, নিজেকে ছাড়ানোর মরিয়া চেষ্টায় রত এক সিংহকে নিয়ে রাস্তায় দ্রুতগতিতে হাঁটছেন এক নারী। কোলে থাকা অবস্থায়ই নিজেকে ছাড়ানোর চেষ্টা করছিল সে। কিন্তু ওই নারীও যেন নাছোড়বান্দা। সিংহটি যতই নড়াচড়া করে, ততই তাকে আরও জাপটে ধরার চেষ্টা করতে দেখা গেল নারীকে। মাঝেমধ্যে সিংহটি থাবা মারার চেষ্টাও করছিল। কিন্তু নারী সেটিকেও সামলে নিচ্ছিলেন।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম মিডল ইস্ট মনিটরের এক প্রতিবেদনের উল্লেখ করে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, খাঁচা ভেঙে পালিয়েছিল সিংহটি। একপর্যায়ে লোকালয়ে ঢুকে পড়ে সে। যার জের ধরে কুয়েতের সাভাইয়া এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খাঁচা ভেঙে পালানো সিংহটির মালিক ওই নারী। স্থানীয়দের কাছ থেকে সিংহের সন্ধান পেয়েই তাকে ধরে নিয়ে আসতে সেখানে যান তিনি।

পরে সিংহকে জাপটে ধরে কোলে করে তাকে বাড়িতে নিয়ে যান ওই নারী। কিন্তু সিংহটি যেন আর বাসায় ফিরতে চাইছিল না! আর তাই সেটি মহিলার কবল থেকে নিজেকে মুক্ত করার মরিয়া চেষ্টা করছিল। কিন্তু শেষ পর্যন্ত ওই নারীই জয়ী হলেন।

ভিডিওটি দেখতে ভিজিট করুন- https://twitter.com/DylanBurns1776/status/1477795028269510661

দিনবদলবিডি/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়