বুধবার

২৬ জানুয়ারি ২০২২


১৩ মাঘ ১৪২৮,

২০ জমাদিউস সানি ১৪৪৩

দিন বদল বাংলাদেশ

যাত্রীবাহী গাড়ি টানছে বাঘ (ভিডিও)

এখন যা ভাইরাল ডেস্ক || দিনবদলবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:৪৪, ৬ জানুয়ারি ২০২২
যাত্রীবাহী গাড়ি টানছে বাঘ (ভিডিও)

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এ ভিডিওটি

একটি পূর্ণ বয়স্ক বাঘের চোয়ালে এত শক্তি থাকে; যে মানুষের মাথাও ডিমের খোসার মতো সহজেই ভেঙে ফেলতে পারে। এছাড়া ভারি শিকার মুখে নিয়ে মাইলের পর মাইল দৌড়ে যাওয়া বাঘের জন্য কোনো ব্যাপারই না।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে বাঘের তেমন শক্তির নজিরই দেখলেন নেটিজেনরা। যাত্রীবোঝাই একটি গাড়ি এক বাঘ কামড় দিয়ে টেনে সরিয়ে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন মাহিন্দ্র গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্র।

ভারতের কর্ণাটকের ব্যানারঘাটা জাতীয় উদ্যান থেকে ভিডিওটি ধারণ করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে, পর্যটকবাহী একটি এসইউভি গাড়ি বাঘটি কামড় দিয়ে টেনে নিয়ে যাচ্ছে। অন্য গাড়ি থেকে পর্যটকরা এই অভিনব ঘটনার ভিডিওটি ধারণ করেছেন। এ সময় তাদের চিৎকার করতে শোনা গেছে, ঈশ্বর সে (বাঘ) পুরো গাড়িটি টেনে নিয়ে যাচ্ছে।

ভিডিওতে দেখা গেছে, বাঘটি প্রথমের গাড়ির পেছনের বাম্পারে কামড় দেয়। এক সময় বাম্পার কামড়ে ধরে গাড়িটিকে পেছনের দিকে টেনে নিতে সক্ষম হয়।

ভিডিওর কমেন্ট সেকশনে ইয়াশ শাহ নামে এক ব্যক্তি নিজেকে ওই গাড়িটিতে থাকা একজন দাবি করে লিখেছেন, গত নভেম্বরে ব্যানারঘাটা জাতীয় উদ্যানে যান্ত্রিক ত্রুটির কারণে গাড়ি হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার পর এই ঘটনা ঘটে।

এদিকে, ৩০ ডিসেম্বর ওই ভিডিও শেয়ার করার পর এ পর্যন্ত ৪ লাখের বেশিবার দেখা হয়েছে। ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই বাঘটির শক্তি দেখে বিস্ময় প্রকাশ করেছেন।

ভিডিও >>>

দিনবদলবিডি/জিএ

সর্বশেষ

পাঠকপ্রিয়