নওগাঁয় বাসের ধাক্কায় মা-মেয়েসহ নিহত ৩

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৩, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নওগাঁর পত্নীতলায় বাসের ধাক্কায় মা-মেয়েসহ ব্যাটারিচালিত ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তারা মারা যান।

এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার নজিপুর-ধামইরহাট আঞ্চলিক সড়কের আমবাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার আমিনাবাদ গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে ভ্যানচালক মিজানুর রহমান, পাটিচাড়া ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী শরিফা খাতুন ও তার মেয়ে একই গ্রামের গ্রামের রাসেল হোসেনের স্ত্রী সানজিদা খাতুন।

পুলিশ জানায়, উপজেলার নজিপুর বাজার থেকে ব্যাটারিচালিক ভ্যানে পাহাড়কাটা গ্রামের বাড়ি ফিরছিলেন একই পরিবারের কয়েকজন নারী-পুরুষ। ভ্যানটি আমবাটি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি বাস ধাক্কা দেয়। এতে শরিফা খাতুন, শামীম রেজা, সানজিদা খাতুন, সোহান ও মিজানুর রহমান গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সানজিদাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়। সেখানে শনিবার ভোরে ভ্যানচালক মিজানুর রহমান ও শরিফা খাতুন মারা যান।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, সানজিদার মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া রামেকে চিকিৎসাধীন আরও দুজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করা হয়েছে।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়