ছেলের বন্ধুর মায়ের প্রেমে মজেছেন নেইমারের বাবা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩৬, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ফুটবল সম্পর্কিত কারণে যতটা আলোচিত, ফুটবলের বাইরের কারণগুলোর জন্য বেশি সমালোচিত। পার্টিপ্রীতি, মাঠে ডাইভ দেয়ার অভিযোগ’তো রয়েছে নেইমারকে ঘিরে। এ পর্যন্ত বহু নারীর সঙ্গে প্রণয় হয়েছে তার।

তবে নেইমার এবার যে কারণে আলোচনায়, তাতে তার কোনো ভূমিকা নেই। নেইমার সিনিয়রের কারণে আলোচনায় উঠে এসেছেন পিএসজির এই ব্রাজিলিয়ান তারকা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এবং স্পেনের সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, প্রেমে মজেছেন নেইমার সিনিয়র, যা নিয়ে ব্রাজিলের গণমাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

নেইমার সিনিয়রের সাবেক স্ত্রীর নাম নাদিনে গনকালভস। ১৯৯১ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ার পর ২০১৬ সালে তার সঙ্গে বিচ্ছেদ হয় তার। এরপর থেকে আর নতুন কোনো সম্পর্কে জড়াননি তিনি। এবার সামনে এল তার নতুন সম্পর্কের কথা।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ জানিয়েছে, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল।

গত রোববার রিও ডি জেনিরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। নেইমারের বোন রাফায়েল সান্তোস সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি প্রোগ্রামে অংশ নিয়েছিলেন।

নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী সেই নারীর নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি নেইমারের খুব কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ‘ক্লারিন’ জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর।

২০২১ সালের মাঝামাঝি সময় থেকে নাকি ৫৮ বছর বয়সী নেইমার সিনিয়রের সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কের শুরু। ‘মার্কা’ জানিয়েছে, বের্নাদি নেইমারের খুব কাছের বন্ধু। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম ‘তইস।’ আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের।

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়