কলেজ ছাত্র হত্যার ১২ ঘণ্টার মধ্যে রহস্য উন্মোচন, আটক ৩

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৯, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নড়াইলে কলেজ ছাত্র দ্বীপ্ত সাহা (২০) হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে হত্যার রহস্য উন্মোচন করেছে বলে দাবি পুলিশের। হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে আটকসহ ছিনিয়ে নেয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা থেকে শনিবার বেলা ১১টার দিকে কলেজ ছাত্র দীপ্ত সাহার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ওবায়দুর রহমানের নেতৃত্বে হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে নামে।

তথ্য-প্রযুক্তির সহায়তায় প্রাথমিক তথ্য-উপাত্ত সংগ্রহের মাধ্যমে পুলিশ নিশ্চিত হয়, মোটরসাইকেলটির জন্য তারই পরিচিতরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

মোটরসাইকেলটি উদ্ধার ও আসামিদের ধরতে জেলা পুলিশের একাধিক টিম অভিযান শুরু করে। শনিবার রাতে নড়াইলের নড়াগাতী থানাধীন বাঐসোনা এলাকা থেকে কলেজ ছাত্রের মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে আটক করা হয়।

পুলিশ সুপার মোছা. সাদিরা খাতুন বলেন, কলেজ ছাত্রের হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের শনাক্ত করে তাদের আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, মোটরসাইকেলের জন্য এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে আটকদের নাম প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।

দীপ্ত সাহা শুক্রবার বিকালে একটি অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে হোগলাডাঙ্গা নামযজ্ঞ অনুষ্ঠানে দেখা গেলেও আর বাড়িতে ফিরে আসেনি। শনিবার সকালে স্থানীয় হোগলাডাঙ্গার হাজরাতলা মহাশশ্মানের পাশের একটি ঘেরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়