গ্রুপিংয়ের অভিযোগের পর যা বললেন তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:২৫, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সাকিব আল হাসান এবং তামিম ইকবালের দ্বন্দ্বের জেরে নাকি বাংলাদেশ দলের ড্রেসিংরুমে স্বাস্থ্যকর পরিবেশ নেই। ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তবে রোববার ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে মিরপুরে সংবাদ সম্মেলনে আসেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ড্রেসিংরুমের পরিবেশ নিয়ে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, সবকিছুই স্বাভাবিক আছে। দলের আবহাওয়া খুব ভালো। শুধু আজ না, অনেকদিন ধরেই। এর রেজাল্টও দেখেছেন। শেষ পাঁচ বছর ধরে ওয়ানডেতে ভালো ছিলাম। যখন ড্রেসিংরুম খুশি থাকে, তখনই এমন ফল আসে।

এছাড়া দলের গ্রুপিং নিয়ে তামিম বলেন, ১৭ বছর ধরে জাতীয় দলে খেলছি। দল ভালো না করলেই এই শব্দ (গ্রুপিং) ব্যবহার করা হয়। ১৬ বছর আগেও দেখিনি, ১০ বছর আগেও দেখিনি।

সাম্প্রতিক সময়ে গ্রুপিং দেখেননি উল্লেখ করে তামিম আরও বলেন, ‘ছয় মাসের মধ্যে হলে জানি না, ৩-৪ দিনেও দেখিনি। এভ্রিথিং ইজ ভেরি ফাইন।’

এর আগে সম্প্রতি ক্রীড়াভিত্তিক গণমাধ্যম ক্রিকবাজের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি পাপন জানিয়েছিলেন, এটি কোনো স্বাস্থ্যকর ড্রেসিংরুম নয়, এটি আমি আপনাকে আশ্বস্ত করতে পারি। এই ব্যাপারটা (সাকিব ও তামিমের মধ্যে সম্পর্কে ফাটল), এটা এমন নয় যে আমি এটা সমাধানের চেষ্টা করিনি। আমি তাদের দুজনের সঙ্গেই কথা বলেছি এবং বুঝতে পেরেছি যে এই মুহূর্তে তাদের মধ্যকার সমস্যাগুলো নিষ্পত্তি করা সহজ নয়। এই আমার পর্যবেক্ষণ…তাদের উভয়কে একটি বার্তা দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে- আমরা জানি না আপনাদের মধ্যে কি চলছে, তবে আপনারা যে ম্যাচে বা সিরিজ খেলছেন, সেখানে এই সমস্যাগুলো যেন সামনে আসে। পরবর্তীতে তারা দুজনেই সেটি মেনে চলার আশ্বাস দিয়েছেন।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়