সম্পর্ক টেকাতে মেয়েকে খুন: প্রেমিকের মৃত্যুদণ্ড, মায়ের আমৃত্যু কারাদণ্ড

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৩৫, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় সম্পর্ক টিকিয়ে রাখতে এক বছরের শিশু মরিয়ম হত্যা মামলায় পরকীয়া প্রেমিককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে শিশুর মাকে আমৃত্যু কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া তাদের ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। একই মামলায় দুজনকে সাত বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

মৃতুদণ্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার লিচু আকন্দের ছেলে সোলাইমান ও আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত নারী হলেন পটুয়াখালীর গলাচিপার নয়া হওলাদারের মেয়ে বিলকিস।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মাকসুদা আহমেদ বলেন, ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি ফতুল্লার নন্দলালপুর এলাকার বেকারি গলি থেকে এক বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর তিনদিন পর অজ্ঞাত দম্পতির বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করা হয়। এরপর শিশুটিকে শনাক্ত করে জবানবন্দি দেন শিশুটির মায়ের খালা। তার জবানবন্দির পরিপ্রেক্ষিতে পরকীয়া প্রেমিকসহ শিশুর মাকে গ্রেফতার করা হয়।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়