আসামির স্ত্রীর কোপে ৪ পুলিশ সদস্য আহত

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৫২, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর ভাটারা থানাধীন ঢালিবাড়ি এলাকায় নারী নির্যাতন মামলার আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা থানার ৪ পুলিশ সদস্য। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) নূর আলম মাসুম সিদ্দিকি, উপ-পরিদর্শক রাসেল পারভেজ ও সহকারী উপ-পরিদর্শক আমির আফজাল, আহত কনস্টেবলের নাম জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বাড্ডা থানার একটি মামলায় আসামি রাইসুল ইসলামকে আজ দুপুরে গ্রেপ্তার করতে পুলিশ সেখানে যায়। এ সময় তার স্ত্রী তাহিরা দা দিয়ে বাড্ডা থানার পুলিশ সদস্যদের ওপর হামলা করে। এ হামলায় বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন), একজন এসআই, এএসআই ও একজন কনস্টেবল আহত হয়েছেন। পরে ভাটারা থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে রাইসুল ও তাহিরাকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে ভাটারা থানায় পুলিশ ওপর হামলার অভিযোগে একটি মামলা হয়েছে।

এদিকে হামলার শিকার বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) নূর আলম মাসুম সিদ্দিকি বলেন, রাইসুল ইসলাম বাড্ডা থানায় করা নারী নির্যাতন মামলার আসামি। আজ আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি তিনি ভাটারা থানাধীন ঢালিবাড়ি এলাকায় অবস্থান করছেন। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে রাইসুলকে গ্রেপ্তার করতে যাই ঢালিবাড়িতে। এ সময় তার স্ত্রী তাহিরা ইসলাম দা নিয়ে আমাদের এলোপাতাড়ি কোপাতে থাকেন। তাহিরার অতর্কিত হামলায় আমিসহ আমার টিমের বাকি সদস্যরাও আহত হন। পরে ভাটারা থানা পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে এবং তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়