সুযোগ পাওয়া মাত্রই অস্ত্র দেখিয়ে সর্বস্ব লুটে নেয় তারা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৫৪, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বিভিন্ন অলি-গলিতে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত ওত পেতে থাকে তারা। কেউ হেঁটে, রিকশা বা অন্য কোনো যানবাহনে যাওয়ার পথে তাদের কাছ থেকে তারা ছিনিয়ে নেয় মূল্যবান জিনিসপত্র। এমন সংঘব্ধ ছিনতাইকারী চক্রের ৩২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

২৬ ফেব্রুয়ারি তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর কয়েকটি দল। সোমবার দুপুরে টিকাটুলিতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন খান।

গ্রেপ্তার ছিনতাইকারীদের কাজের কৌশল নিয়ে র‌্যাব কর্মকর্তা বলেন, ছিনতাইকারী চক্রের সদস্যরা বিভিন্ন অলি-গলিতে ওত পেতে থাকে। সুযোগ পাওয়া মাত্রই তারা পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা সিএনজি, অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্র দেখিয়ে সর্বস্ব লুটে নেয়। সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় ছিনতাইকারীরা বেপরোয়া হয়ে ওঠে।

র‌্যাব জানিয়েছে, রাজধানীর কোতোয়ালী, মতিঝিল, খিলগাঁও, রামপুরা, হাতিরঝিল, সবুজবাগ, শাহজাহানপুর ও ওয়ারীসহ বিভিন্ন এলাকা থেকে ওই ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে সুইচ গিয়ার, চাকু, ক্ষুর, এন্টিকাটার, কাঁচি, ব্লেড, মোবাইল ফোন এবং টাকাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসস্ত্র।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়