রিকশা চালাচ্ছেন তাসকিন, যাত্রী আরচার-আদিল রশিদ!

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৩, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর বুকে রিকশা চালাচ্ছেন ক্রিকেটার তাসকিন আহমেদ! শুনতে অবাক মনে হলেও বাস্তবে এমনটিই ঘটেছে। তবে রিকশা চালানোর দৃশ্যটি ঢাকার রাজপথের নয়। ঢাকাস্থ ব্রিটিশ হাই কমিশনে রিকশা চালিয়েছেন তিনি।  যাত্রীবেশে রিকশার আসনে ছিলেন দুই ইংলিশ ক্রিকেটার জোফরা আরচার ও আদিল রশিদ।

রোববার রাতে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশন বাংলাদেশ সফররত ইংল্যান্ড ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে। সেখানে আমন্ত্রিত ছিলো বাংলাদেশ ক্রিকেট দলও।

ব্রিটিশ হাইকমিশনেই এক জায়গায় সাজিয়ে রাখা হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী বাহন রিকশা। সেই রিকশাকে সামনে রেখেই মজা করে ছবি তোলেন ইংলিশ ক্রিকেটাররা। বাংলাদেশের ক্রিকেটাররাও যোগ দেন ইল্যান্ড ক্রিকেটারদের সঙ্গে।

সেখানেই এক মুহূর্তে ফ্রেমবন্দী হলেন তাসকিন, জোফরা আরচার এবং আদিল রশিদ। যেখানে দেখা যাচ্ছে, রিকশা চালকের আসনে বসে আছেন তাসকিন। যেন রিক্সাটির চালক তিনি। যাত্রীর আসনে বসে আছেন অপর দুই ইংলিশ ক্রিকেটার। ছবি তোলার সময় তিনজনকেই দেখা গেছে হাসতে। অথ্যাৎ, বোঝাই যাচ্ছে- এমন একটি ছবি তুলতে পেরে তারা বেশ মজাই পেয়েছেন।

ছবিটা পোস্ট করেছেন তাসকিন তার নিজের ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘ঢাকার ব্রিটিশ হাই কমিশনে জোফরা আচরার এবং আদিল রশিদের সঙ্গে কিছু মজার সময়।’ রোববার রাতে পোস্ট করার পর তাসকিনের গত ২০ ঘণ্টায় প্রায় তিনলাখ মানুষ এই ছবিতে লাইক দিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৬ হাজার মানুষ। শেয়ার করেছেন ৫৫০ জন।

১ মার্চ থেকে শুরু হবে বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে লড়াই। সেখানে তারা হবেন প্রতিপক্ষ। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে খেলা হলেও ম্যাচ শেষে একদলের মুখে থাকবে হাসি, অপর দলের মুখে সেটা থাকবে না। কে হাসবে সেই হাসি?

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়