ননদের স্বামীর সঙ্গে প্রেম, ঘরের আড়ায় ঝুলছিল গৃহবধূর দেহ

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৯, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯
ফাইল ছবি

ফাইল ছবি

ফরিদপুরের সালথায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের চরপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের নাম মারিয়া আক্তার ওরফে মাবিয়া। তিনি মাঝারদিয়া ইউনিয়নের চরপাড়া এলাকার হাফিজুল শেখের স্ত্রী। আড়ার সঙ্গে ফাঁস দিয়ে মাবিয়া আত্মহত্যা করেছেন বলে ধারণা পরিবারের।

এলাকাবাসী জানায়, ৯ মাস আগে কাজের জন্য দুবাইয়ে যান মাবিয়ার স্বামী হাফিজুল শেখ। এ সুযোগে নিজের চাচাতো ননদের স্বামী রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মফিউদ্দীন মুন্সীর ডাঙি গ্রামের বাসিন্দা তিন সন্তানের জনক কাইয়ুমের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন মাবিয়া। পরে তাদের একান্ত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ধারণ করে রাখেন কাইয়ুম। এরপর তিনি মাবিয়ার স্বামীর কাছে পাঠানোর কথা বলে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করতে থাকেন। বিষয়টি নিয়ে মাবিয়ার পরিবারে পারিবারিক কলহ লেগেই থাকতো। এ নিয়ে এলাকায় কয়েকবার সালিশও হয়েছে। এরই জের ধরে সোমবার রাতের কোনো এক সময়ে বাবার বাড়ির বসতঘরের একটি কক্ষের মধ্যে আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে মাবিয়া আত্মহত্যা করেন।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে সালথা থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়