ভাই হয়েও নওয়াজউদ্দিনের বিপক্ষে গেলেন শাম

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৭, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১৫ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

চলতি বছরের শুরু থেকেই একের পর এক সংবাদের শিরোনাম হচ্ছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ আনেন অভিনেতার স্ত্রী।

নওয়াজউদ্দিনের স্ত্রীর অভিযোগ, তার উপর মানসিক নির্যাতন চালিয়েছেন, কাছ থেকে সন্তানদের কেড়ে নিতে চেয়েছেন নওয়াজ, এমন একাধিক অভিযোগ আনেন তার বিরুদ্ধে। এই মুহূর্তে আইনের দ্বারস্থ হয়েছেন অভিনেতা এবং তার স্ত্রী। দিন দিন চরমে উঠছে তাদের দাম্পত্য কলহ। এরই মধ্যে নওয়াজউদ্দিনকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন অভিনেতার নিজের ভাই শামাস।

এদিকে ভাই হলেও শামাস তার ভাইয়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির পক্ষ নিয়েছেন। শামাস জানিয়েছেন, বিয়ের আগে একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন তারা। অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করেছেন আলিয়া। এতদিন ধরে নওয়াজের স্ত্রী যে যে অভিযোগ করেছেন তারই রেশ টেনে তিনি বলেন, ‘আমি এটা বিশ্বাস করি নওয়াজ একজন অসামান্য অভিনেতা। তবে মানুষটা সুবিধার নয়। ও যে কোনো মুহূর্তে মানুষের সঙ্গ ছেড়ে দিতে পারে। ঠিক যেমনটা করেছে নিজের স্ত্রী ও আমার সঙ্গে।’

অভিনেতার ভাই জানান, নওয়াজ নিজে বড় হয়েছেন তবে অন্যদের তার মতো বাড়তে দেননি। এ কথা শুনে সবাই বিস্মিত হয়েছেন।

নওয়াজের ভাই শামাসের ভাষ্য, ও আমার সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেয়। আমার ছবি ‘বোলে চুড়িয়া’ মাঝপথে ছেড়ে দেয়। একবারও ভাবেনি ভাইয়ের কথা। জীবনের একটা লম্বা সময় ওকে দিয়েছি আমি, প্রতিদানে কিছু পাইনি। উল্টোটাই হয়েছে। আমার মেয়েকে নিয়েও সমস্যা হয়েছে ওর। বাড়ির অন্যরা যাতে আমার মেয়ের দেখভাল না করে, এমনই নির্দেশ দেয় নওয়াজ।’

এদিকে স্ত্রী আলিয়ার বিরুদ্ধে অভিনেতার একাধিক অভিযোগ রয়েছে। এর মাঝে অভিনেতাকে নিয়ে এমন দাবি তার নিজের ভাইয়ের। এ কারণে কিছুটা হলেও আইনি লড়াইয়ে বেগ পেতে পারেন নওয়াজ।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়