চিপস খাওয়ায় প্রেমিককে গাড়িচাপা দেওয়ার চেষ্টা

আন্তর্জাতিক সংবাদ || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:০৪, বুধবার, ১ মার্চ, ২০২৩, ১৬ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

প্রেমিক চিপস খেয়ে ফেলায় তাকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করেছেন প্রেমিকা। অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সংবাদমাধ্যম নাইন নিউজ ডটকম জানিয়েছে।

ম্যাথিউ ফিন নামের ওই প্রেমিক অ্যাডিলেড ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ করেছেন, ২৬ ফেব্রুয়ারি তিনি প্রেমিকা ৪২ বছর বয়সী শার্লট হ্যারিসনের সঙ্গে তার গাড়িতে ছিলেন। এ সময় তিনি শার্লটের হাতে থাকা পটেটো চিপসের প্যাকেট থেকে এক টুকরা চিপস নেন। এতে ক্ষেপে যান শার্লট।

ফিন বলেন, ‘আমি ভেবেছিলাম বিষয়টি শেষ হয়ে গেছে। আমার চিপসটি চাওয়া উচিত ছিল না। আমার কাছে থাকা চিপসটি সে কেড়ে নেয় এবং আমাকে গাড়ি থেকে বের হয়ে যেতে বলে।’

তিনি জানান, বের হওয়ার পরপর শার্লট তার ওপর গাড়ি চালিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু তিনি লাফ দিয়ে সরে গিয়ে প্রাণে বাঁচেন।

তবে শার্লট হ্যারিসন এই অভিযোগ প্রত্যাখ্যান করে দাবি করেছেন, এটি একটি দুর্ঘটনা। তিনি ফিনকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন। গাড়িতে বসে সে তাকে লাঞ্ছিত করে। তাই তিনি গাড়ি থামিয়ে ফিনকে নেমে যেতে বলেন। ইউটার্ন নেওয়ার সময় দুর্ঘটনাক্রমে গাড়ির অ্যাক্সিলেটরে চাপা পড়ে। এতে ফিনের ধারণা হয়, তিনি তাকে গাড়িচাপা দিতে চেয়েছিলেন। 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়