‘আমার জন্য আনুশকা অনেক বড় অনুপ্রেরণা’

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৯, বুধবার, ১ মার্চ, ২০২৩, ১৬ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দাম্পত্য জীবনের ৫ বছর পার করলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আদর-ভালোবাসায় ভরপুর এ জুটির সংসারে ২০২১ সালের জানুয়ারি মাসে আসে নতুন এক সদস্য- তাদের কন্যা ভামিকা। মিডিয়ার লাইমলাইটের আড়ালেই মেয়েকে বড় করছেন 'বিরুশকা'।

ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলা পছন্দ না এই তারকা দম্পতির। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রীকে নিয়ে কথা বলেছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের কথায়, জীবনে একটা জিনিসই গুরুত্ব রাখে, তা হলো পরিবার।

সম্প্রতি এক পডকাস্টে বিরাট বলেন, গত দু-বছরে অনেক কিছু বদলেছে। আমাদের সন্তান এসেছে। মা হিসাবে আনুশকা যে ত্যাগ স্বীকার করেছে সেটা অনেক বড় ব্যাপার। ওর দিকে তাকালে আমি উপলব্ধি করি, আমার যা কিছু সমস্যা ছিল সেগুলো আসলে কিছুই নয়। যতক্ষণ তোমার পরিবার তোমাকে ভালবাসছে, তুমি যেমন , তেমনভাবেই ভালোবাসছে, ততক্ষণ অন্য কিছুর প্রয়োজন পড়ে না।

বিরাটের ভাষ্যে, যখন তোমার অনুপ্রেরণার দরকার পড়ে, তুমি বাড়িতেই প্রথম সেটার খোঁজ কর। আর আমার জন্য আনুশকা বিশাল বড় অনুপ্রেরণা। জীবন সম্পর্কে আমার দৃষ্টিকোণ একদম আলাদা ছিল। কিন্তু তুমি যখন সেই মানুষটার প্রেমে পড়, তোমার নিজের মধ্যেও পরিবর্তন আসতে থাকে।

তিনি আরো যোগ করেন, জীবন সম্পর্কে ওর (আনুশকা) ধারণা একদম অন্যরকম। আর ও আমার মধ্যে অনেক পরিবর্তন এনেছে যা আমাকে আরও ভালো মানুষ হিসাবে গড়ে তুলেছে। আমি সহজেই এখন সব জিনিস গ্রহণ করতে পারি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়