দক্ষিণ আফ্রিকায় নিহত ৪ জনের ফেনীতে দাফন

ফেনী সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩৪, শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ১৮ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে চারজনের মরদেহ দেশে আনার পর দাফন সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ মার্চ) বিকেলে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মরদেহগুলো দেশে পৌঁছায়। আজ শুক্রবার ফেনীতে নিজ নিজ গ্রামের বাড়িতে তাদের দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন স্বজনেরা।

গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোররাতে দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের এক শিশুসহ ছয় বাংলাদেশি নিহত হন। ওই বাংলাদেশিদের বহনকারী একটি প্রাইভেটকার ওয়েস্টার্ন কেপ থেকে কেপটাউন বিমানবন্দরে যাচ্ছিল।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন পাঁচজন। তারা হলেন আবুল হোসেন (৪৫), তার ছেলে নাদিম হোসেন (১০), রাজু আহমেদ (৩৪), ইসমাইল হোসেন (৩৮) ও মোস্তফা কামাল (৪০)। এ ছাড়া আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিসুল হক মিলন (৩৮)। নিহত ব্যক্তিদের সবার বাড়ি ফেনী জেলার বিভিন্ন উপজেলায়।

জানা গেছে, দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের রাজু আহমেদের জানাজা করিমুল্লাহ হাই স্কুল মাঠে সকাল ৯টায় এবং একই উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের মো. মোস্তফা কামালের জানাজা নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাদের দাফন করা হয়। ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ার ইসমাইল হোসেনের মরদেহ বাড়ির পাশে জানাজা শেষে দাফন করা হয়। এ ছাড়া সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের আবুল হোসেনের দাফন গ্রামে সম্পন্ন হলেও তার ছেলে নাদিমের লাশ দক্ষিণ আফ্রিকায় দাফন করা হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়