‘মায়া ভালো থাকতে দেয় না, বাঁচতে দেয় না’

চট্টগ্রাম সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:০৪, শনিবার, ৪ মার্চ, ২০২৩, ১৯ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রামে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মো. সালাহ উদ্দিন (১৬) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

শুক্রবার দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নে এঘটনা ঘটে।

মো. সালাহ উদ্দিন চাতরী ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। একই এলাকার মৃত নুরুল আলমের ছেলে। পাঁচ ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট। লেখাপড়ার পাশাপাশি বাড়ি কাছে একটি মুদি দোকান চালাত সে।

শুক্রবার দুপুরে বন্ধ দোকানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মৃত্যুর এক ঘণ্টা আগে ফেসবুকে—‘মায়া ভালো থাকতে দেয় না, বাঁচতে দেয় না, মৃত্যুর দুয়ারে দাঁড়িয়ে দেয়’, লিখে স্ট্যাটাস দেয়।

সালাহ উদ্দিনের ফুপাতো ভাই মোহাম্মদ নয়ন ইকবাল বলেন, দুপুরে এক সঙ্গে আমরা জুমার নামাজও পড়েছি। নামাজ শেষে সে বাড়িতে যায় ভাত খেতে। কিছুক্ষণ পর শুনি আত্মহত্যা করেছে। জন্মের আগে বাবাকে হারিয়েছে। পাঁচ ভাই এক বোনের মধ্যে সবার ছোট। পরিবারকে সহযোগিতা করতে লেখাপড়ার পাশাপাশি মুদি দোকানে বসত।

স্বজনেরা জানান, দুপুরে ভেতর থেকে দোকান বন্ধ করে ছিল। কোনো সাড়া শব্দ না পেয়ে ভেন্টিলেটর দিয়ে দেখা যায় গলায় ফাঁস দিয়ে ঝুলছে। স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মুহাম্মদ হাছান বলেন, সালাউদ্দিন নামে এক ছাত্র আত্মহত্যা ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার ও স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত না করে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়