হৃতিকের প্রেমিকার প্রশংসা করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:১৯, রবিবার, ৫ মার্চ, ২০২৩, ২০ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। বর্তমানে অভিনেত্রী-গায়িকা সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা। গুঞ্জন উড়ছে, আগামী নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

সাবা আজাদের সঙ্গে হৃতিকের প্রেমের সম্পর্কের খবর জানেন তার প্রাক্তন স্ত্রী সুজানা। এবার সাবা আজাদের প্রশংসা করলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী। সাবা তার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সোফায় বসে এক মনে ফোন স্কল করছেন সাবা। এ ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন, ছবি ফ্রেমবন্দি করেছেন হৃতিক।

নেটিজেনদের অনেকে সাবার ছবিটি দেখে ক্যামেরাম্যানের প্রশংসা করেছেন। তবে হৃতিকের প্রাক্তন স্ত্রী প্রশংসা করেছেন সাবা আজাদের। কমেন্ট বক্সে তিনি লিখেছেন— ‘বিউটিফুল গার্ল।’

কয়েক মাস আগে খবর চাউর হয়েছিল, শত কোটি রুপি মূল্যে ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন হৃতিক। আর নতুন এই বাড়িতে প্রেমিকাকে নিয়ে সংসার শুরু করবেন।

এর আগে সুজান খানের সঙ্গে হৃতিকের বিয়ে হয়েছিল। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তবে একসঙ্গে দুই ছেলের দেখভাল করেন তারা।

জানা যায়, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা।

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়