নাটোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সন্তানসহ মায়ের মৃত্যু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:০৩, বুধবার, ৮ মার্চ, ২০২৩, ২৩ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

 

নাটোরের বড়াইগ্রামের খাকসার উত্তরপাড়া গ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে দুই সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উত্তরপাড়া গ্রামের অলি প্রামানিকের স্ত্রী সোমা আক্তার (৩০) এবং তার দুই সন্তান অনিয়া খাতুন (১০) ও অমর (৩)।

মঙ্গলবার ৭ মার্চ রাত সাড়ে ৯টার দিকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে টিন সেড ঘর সম্পূর্ণ পুড়ে যায় এবং সেখানে পরিবারের সকলে অগ্নিদগ্ধ হয়। অগ্নিদগ্ধ চিকিৎসাধীন অলি প্রামাণিক একজন বাস চালক। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক।

স্থানীয় সাবেক ইউপি সদস্য সাদেক প্রামাণিক জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বড়াইগ্রাম উপজেলার খাকসা উত্তরপাড়া গ্রামের বাসিন্দা অলি প্রামানিকের বাড়িতে হঠ্যৎ আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় অলি প্রামানিক ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও দুইসন্তান ঘরে ভেতরতর আগুনে পুড়ে মৃত্যু হয়।

এসময় আগুন নেভাতে গিয়ে স্বামী অলি প্রমানিক দগ্ধ হন। পরে তাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নেভায়।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, আগুনে পুড়ে এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে। স্বামী অলিকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়