এবার ভারতে প্রকাশ্য রাস্তায় জ্বালিয়ে দেওয়া হল যুবককে

আন্তর্জাতিক সংবাদ || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:১৪, বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩, ২৪ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ভারতজুড়ে পালিত হচ্ছে হোলি উৎসব। রঙের উৎসবে মেতে বাচ্চা থেকে বুড়ো সকলেই। কিন্তু এই রঙের উৎসবই এক যুবকের জীবনে ভয়ঙ্কর পরিণতি ডেকে আনল। এক যুবককে রাস্তায় প্রকাশ্যে পেট্রল ঢেলে জ্বালিয়ে দেওয়া হয়েছে। মঙ্গলবার তেলেঙ্গানার হায়দ্রাবাদের মেডক জেলার মারপল্লিতে এই ঘটনা ঘটেছে।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে রাস্তায় রঙ খেলায় মেতেছিলেন ওই যুবক। সেই সময় রাস্তা দিয়ে এক মোটরসাইকেল আরোহী যাচ্ছিলেন। তাকে লক্ষ্য করে রঙ ছোড়েন ওই যুবক। ওই ব্যক্তি দাঁড়িয়ে পড়লে তার মুখেও রং মাখিয়ে দেওয়া হয়।

খবরে বলা হয়েছে, এরপরই মেজাজ হারিয়ে ফেলেন মোটরসাইকেল আরোহী। অভিযোগ, এরপরই মোটরসাইকেলের ট্যাংক থেকে পেট্রল বের করে বোতলে ঢালেন। তারপর সেই পেট্রল ওই যুবকের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন।

চোখের সামনে এমন ঘটনা দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে যান ভুক্তভোগী যুবকের বন্ধু এবং আত্মীয়রা। ওই যুবকের গায়ে আগুন ধরিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন মোটরসাইকেল আরোহী। ওই যুবককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, যুবকের হাত এবং কাঁধ ভয়ানকভাবে ঝলসে গিয়েছে। তার অবস্থা সংকটজনক। পুলিশ জানিয়েছে, মোটরসাইকেল আরোহীর বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে। তার খোঁজে তল্লাশি চলছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়