মা হারালেন অস্ট্রেলিয়ার কামিন্স

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫১, শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ২৫ ফাল্গুন ১৪২৯
ফাইল ছবি

ফাইল ছবি

অসুস্থ মায়ের পাশে থাকবেন বলে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের মাঝপথেই দেশে ফিরে যান অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স। অবশেষে তাকে ছেড়ে চলেই গেলেন মা মারিয়া কামিন্স। শুক্রবার ভোরে সিডনিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অসি অধিনায়কের মা।

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন কামিন্সের মা। ২০০৫ সালে প্রথম স্তন ক্যান্সার ধরা পড়ে তার। চিকিৎসার পর কয়েক বছর ভালো থাকলেও ২০২২ সালে ফের সেই ক্যান্সার ফিরে আসে। অবশেষে জীবনযুদ্ধে হেরে গেলেন তিনি।

অসি অধিনায়কের মায়ের মৃত্যুতে শোক জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আজ ভারতের বিপক্ষে আহমেদাবাদ টেস্ট শুরুর ঘণ্টাখানেক আগে এই মৃত্যুসংবাদ এসে পৌঁছায় অস্ট্রেলিয়া দলের কাছে। কামিন্সের মায়ের সম্মানে আজ কালো আর্মব্যান্ড পরে মাঠে নেমেছেন অসি ক্রিকেটাররা।

অস্ট্রেলিয়া দলের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা আজ প্যাট কামিন্সের মা মারিয়ার শ্রদ্ধায় আর্মব্যান্ড পরব। প্যাট কামিন্সের পরিবার এবং স্বজনদের জন্য আমাদের গভীর সমবেদনা।’

এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া বলেছে, ‘মারিয়া কামিন্সের মৃত্যুর খবরে আমরা গভীরভাবে শোকাহত। অস্ট্রেলিয়ান ক্রিকেটের পক্ষ থেকে প্যাট, তার পরিবার এবং স্বজনদের জন্য গভীর সমবেদনা।’

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়