গান না গাওয়ায় অভিনেতাকে পাথর ছুড়ে মারল দর্শক

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৯, শুক্রবার, ১০ মার্চ, ২০২৩, ২৫ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

গান না গাওয়ায় জনপ্রিয় ভোজপুরি অভিনেতা ও গায়ক পবন সিংকে পাথর ছুড়ল উত্তেজিত দর্শক। ভারতের উত্তর প্রদেশের বালিয়া জেলার একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পবন সিংকে একটি গান গাওয়ার অনুরোধ করা হয়। কিন্তু সেই গানটি গাইতে চাননি তিনি। আসলে ওই সংগীত নাকি নির্দিষ্ট এক জাতির জন্য তৈরি। সেই কারণেই গানটি গাইতে নারাজ ছিলেন পবন। তা নিয়েই সমস্যা শুরু হয়। উপস্থিত দর্শকদের একাংশ তাকে উদ্দেশ্য করে পাথর ছুড়তে শুরু করে। পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই হস্তক্ষেপ করে পুলিশ। প্রথমে আমজনতাকে রোখার আপ্রাণ চেষ্টা করা হয়। পরে অবস্থা বেগতিক বুঝে লাঠিচার্জ করে উত্তাল জনতাকে সামাল দেয় উত্তর প্রদেশ পুলিশ।

একাধিক রিপোর্ট অনুযায়ী, ঘটনার সময় মঞ্চে উপস্থিত ছিলেন পবন সিং ও শিল্পী রাজ। একটি প্রাইভেট শোতে অংশ নিয়েছিলেন দুই ভোজপুরি তারকা। সেখানেই বাড়তি লোকজন জড়ো হয়ে গিয়েছিল। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, পবন সিংকে উদ্দেশ্য করে একজন পাথর ছুড়ে মারছেন। আর তা অভিনেতার ডান কানে লাগছে। ঘটনা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা!

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারস্টার পবন সিং। প্রায় দুই হাজার ২৮টি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। ৮৯৫টি মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। বর্তমানে প্যান ইন্ডিয়া স্তরে কাজের দিকে ঝুঁকেছেন পবন সিং। তার ‘হর হর গঙ্গে’ ছবিটি ভোজপুরি ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু এবং বাংলা ভাষাতেও মুক্তি পেতে চলেছে।

দিনবদলবিডি/Mamun

সর্বশেষ

পাঠকপ্রিয়