নোয়াখালীতে টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে কিশোরীর মৃত্যু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:০০, শুক্রবার, ৮ জুলাই, ২০২২, ২৪ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

নোয়াখালীর চাটখিল উপজেলায় টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে সানজিদা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে…

নোয়াখালীর চাটখিল উপজেলায় টিকটকে ফাঁসির অভিনয় করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে সানজিদা আক্তার (১১) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সানজিদা আক্তার চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় আবিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাদ্দাম হোসেন বলেন, বিকেলে পরিবারের সবার অজান্তে সানজিদা আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়। এ সময় অসাবধানতাবশত পা ফসকে আলমারি থেকে পড়ে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে যায় তার। পরে দ্রুত তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানজিদার মা কোহিনূর বেগম বলেন, আমার মেয়ে আমাকে একটা পান খাওয়ায় এবং নিজেও একটা খায়। আমি অন্য রুমে পান খাওয়ার সময় চোখ বন্ধ হয়ে আসায় শুয়ে পড়ি। পাশের রুমে সানজিদা ছিল। টিকটক বানাতে গিয়ে অসাবধানতার কারণে গলায় ফাঁস লেগে যায়। পানি আনতে গিয়ে দেখি আমার মেয়ে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলছে।

তিনি বলেন, সে প্রায় টিকটক বানাতো। গতকাল বাগানে টিকটক বানাতে যাওয়ায় আমি বকাবকি করেছিলাম। সে কারও কথা শুনতো না। আজ এই টিকটক আমার মেয়ের প্রাণ কেড়ে নিল।

চাটখিল থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়