দেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না: তথ্যমন্ত্রী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:৩৬, শনিবার, ১১ মার্চ, ২০২৩, ২৬ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না বলে উল্লেখ করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের গণমানুষের দল, জনগণের দল, খেটে খাওয়া মেহনতি মানুষের দল। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি।

আজ শনিবার দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে বাংলাদেশ কৃষকলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগের শিকর অনেক গভীরে। আওয়ামী লীগ রাজপথ থেকেই গড়ে উঠেছে। রাজপথে আছে, রাজপথেই থাকবে। যারা মানুষ পোড়ায়, তাদের হাতে রাজপথ ছেড়ে দেওয়া যাবে না।

আওয়ামী লীগের ১৪ বছরের ব্যাপক উন্নয়ন ও পরিবর্তনের চিত্র তুলে ধরে তিনি বলেন, বিএনপি ও পলাতক নেতা তারেক রহমানের এই পরিবর্তন সহ্য হচ্ছে না। খালেদা জিয়ার অন্তর জ্বলে যাচ্ছে। আর ফখরুল ইসলাম আলমগীর বকবক করছেন। সরকারকে দড়ি ধরে টেনে নামাতে গিয়ে বিএনপিই দড়ি ছিঁড়ে পড়ে যাবে।

খাগড়াছড়ি কৃষকলীগের সভাপতি পিন্টু ভট্টাচার্যের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভসভাপতি আলী আকবর চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে পিন্টু ভট্টাচার্যকে সভাপতি, টারজেন বড়ুয়াকে সিনিয়র সহসভাপতি ও খোকন চাকমাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়