ত্রিশালে মাইক্রোবাস উল্টে আগুন, দগ্ধ হয়ে ৪ জনের মৃত্যু

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:২২, সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ২৮ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় মাইক্রোবাস উল্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হয়ে ৪ জন মারা গেছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৭জন। 

রোববার (১২ মার্চ) দিনগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাঙামাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের এখনো নাম-পরিচয় জানা যায়নি।

তবে আহত এক যাত্রী জানান, সকল যাত্রীই জেলার ধোবাউড়া উপজেলা থেকে রওনা হয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। হঠাৎ বিকট শব্দ হয় এর পর আর কিছু বলতে পারেননি তিনি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম জানান, মাইক্রোবাস ময়মনসিংহ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। রাঙামাটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে উল্টে খাদে পড়ে যায় মাইক্রোবাসটি আগুন ধরে যাওয়া খবর পেয়ে প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও ২ নারীসহ পুড়ে যাওয়া ৪জনের মরদেহ গাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ৪জনের মরদেহ শনাক্তে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়