গলায় মাংসের হাড় আটকে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:৩৭, বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ২ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

মাদারীপুরে গলায় মাংসের হাড় আটকে আবুল হোসেন মোল্লা (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজৈর উপজেলার পাইকপাড়ার বৈরাগীবাজারে এ ঘটনা ঘটে।

আবুল হোসেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার তপারকান্দি গ্রামের আবদুল খালের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে, শুক্রবার বিকেলে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মিয়ার মেয়ে প্রমি আক্তারের বিয়ের দাওয়াত খেতে আসেন আবুল হোসেন। খাওয়ার সময় হঠাৎ তার গলায় মাংসের একটি বড় হাড় আটকে যায়। পরে স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। সন্ধ্যার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে উপজেলার টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে, পরে সেখান থেকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত আবুল হোসেনের বাবা আব্দুল খালেক মোল্লা জানান, তার গলায় হাড় আটকে গেলে তাকে বাড়িতে এনে হাড় বের করার অনেক চেষ্টা করেও কোনো কাজ হয়নি। সন্ধ্যার দিকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে জানান। এ বিষয়ে আমাদের কোনো অভিযোগ নেই।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সোয়েব হোসেন জানান, তাকে হাসপাতালে মৃত অবস্থায় পরিবারের লোকজন নিয়ে এসেছিল। আমরা তাকে জীবিত পাইনি। কি কারণে মারা গেছে, ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত সেটা বলা যাবে না।

এ বিষয়ে রাজৈর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ভুক্তভোগী পরিবারের কোনো অভিযোগ নেই। আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়