ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:১৯, শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৪ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আ: হেকিম ওরফে টাক্কা (৩২) নামক একাধিক মাদক মামলার আসামী প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন।

শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। সে উপজেলার উঃ ইউনিয়নের কল্যানপুর গ্রামে বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে আ: হেকিম ওরফে টাক্কা নিজ গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া সর্ম্পক গড়ে তুলে। বিষয়টি এলাকার লোকজন টের পেয়ে যায়।

পরবর্তীতে টাক্কার পরকীয়ার প্রেমিক প্রবাসীর স্ত্রীর বসত ঘরে গভীর রাতে ঢুকলে প্রতিবেশীরা তাদের হাতেনাতে ধরে পুলিশের কাছে সোর্পদ করে। পরে মামলা দিয়ে আদালতে চালান করে পুলিশ। পরে সে জামিনে বের হয়ে আসে।

টাক্কাকে এলাকায় দেখলে পরকীয়ার কথা বলে লোকজন নানারকম কথা বলে। এ বিষয় নিয়ে বাকবিতন্ডা করলে কাজী সালেক নামক এক ব্যক্তিকে চড়-দাপ্পর দেয় টাক্কা। পরবর্তীতে এই ঘটনার জের ধরে গতকাল (১৭ মার্চ) শুক্রবার বিকালে এলাকায় আসলে কাজী সালেহসহ তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে টাক্কা উপর হামলা করে। এতে টাক্কা'র মাথা ও শরীরে  গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে রাতে সে মারা যায়। 

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, পরকিয়ার বিষয়কে কেন্দ্র করে এ সংর্ঘষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্হায় ঢাকা নেয়ার পথে সে মারা যায়। তার পরিবারের একজন আমাকে ফোন করে মারা যাওয়ার বিষয়টি জানিয়েছে। লাশ জেলা সদর হাসপাতালে নিয়ে গেছে তারা। আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে। 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়