মাহির স্বামী রাকিব পলাতক

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৩০, শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৪ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) বেলা ১১টার দিকে সৌদি আরব থেকে ফেরার পথে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)।

তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তবে মাহিকে গ্রেফতার করলেও তার স্বামী রাকিব সরকারকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তিনি পলাতক রয়েছেন বলে জানিয়েছে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

জিএমপি কমিশনার বলেন, ‘বিমানবন্দর থেকে যখন মাহিকে গ্রেফতার করা হয় তখন তিনি একাই ছিলেন। তার সঙ্গে স্বামী রাকিব সরকারকে পাওয়া যায়নি। মাহিকে বিমানবন্দর থেকে গ্রেফতারের পর এখন তাকে গাজীপুর নিয়ে আসা হচ্ছে।’

জিএমপি হেডকোয়ার্টার্সে সংবাদ ব্রিফিংয়ে পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, ‘আজই মাহিকে কোর্টে সোপর্দ করা হবে। সেখানে পুলিশের পক্ষ থেকে মাহির জন্য রিমান্ড চাওয়া হবে।’ কতদিনের রিমান্ড চাওয়া হবে সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, ‘সেটা এখনও সিদ্ধান্ত হয়নি। আমরা সিদ্ধান্ত নিয়ে কোর্টে মাহির রিমান্ড আবেদন করবো।’

এর আগে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। মামলায় ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বাসন মেট্রো থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া বাদী হয়ে এ মামলা করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম গতকাল জানিয়েছিলেন, অপমান অপদস্ত ও হেয় প্রতিপন্ন করে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ এবং মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার অপরাধে রাকিব সরকার ও তার স্ত্রী মাহিয়া মাহি সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

এছাড়া ভূমি দখলের অভিযোগে মাহি ও তার স্বামীকে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন। তিনি এ বিষয়ে শুক্রবার সন্ধ্যায় চান্দনা চৌরাস্তা এলাকার এস কে মার্কেটের দোতলায় নিজস্ব অফিসে সংবাদ সম্মেলন করেছেন।

মামলায় মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কয়েক কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকা এবং খুন, অস্ত্র ও নারী নির্যাতনের মামলা রয়েছে বলেও অভিযোগ আনা হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়