এবারও গণভবনে ঈদ করবেন প্রধানমন্ত্রী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৪৫, শনিবার, ৯ জুলাই, ২০২২, ২৫ আষাঢ় ১৪২৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শেখ হাসিনা দল ও সরকারের সবাইকে তাদের পাশের জনকে নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে…

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত কয়েক বছরের মতো এবারও তার সরকারি বাসভবন গণভবনে পরিবার-স্বজনদের নিয়ে ঈদ উদযাপন করবেন।

করোনা মহামারির কারণে এবারও গণভবনে সর্বসাধারণের সাক্ষাতের বিষয়টি বন্ধ থাকবে। তবে কিছু রাজনৈতিক সহকর্মীর সঙ্গে প্রধানমন্ত্রী সরাসরি শুভেচ্ছা বিনিময় করতে পারেন।

এ ছাড়া অনলাইনে দলের কেন্দ্রীয় ও তৃণমূলের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। ইতোমধ্যে রেকর্ডেড অডিও কল দিয়ে দেশবাসীকে প্রধানমন্ত্রী শুভেচ্ছা পৌঁছে দিয়েছেন। এই শুভেচ্ছা বার্তায় তিনি সবাইকে শরিক করে ঈদ উদযাপন করতে দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর প্রাত্যহিক রুটিনে ৯ ও ১০ জুলাই ঈদের ছুটি হিসেবে দেখানো হয়েছে। এই কর্মসূচিতে ঈদের দিনের কার্যাবলির কোনো উল্লেখ নেই।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র বলছে, শেখ হাসিনা দল ও সরকারের সবাইকে তাদের পাশের জনকে নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে বীর মুক্তিযোদ্ধা, শিশু ও বৃদ্ধদের প্রতি বিশেষ দৃষ্টি দেওয়ার কথাও বলেছেন। প্রতি বছরের মতো এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের বাসায় ফল ও ঈদের শুভেচ্ছাসামগ্রী পৌঁছে যাবে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়