ধর্মান্তরিত হয়ে বাংলাদেশি মডেলকে বিয়ে করলেন কোরিয়ান যুবক

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৮, রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

দুই বছর প্রেমের পর শনিবার (১৮ মার্চ) পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন ‘দিল আমার’ খ্যাত মডেল পিজে হেলেন। পাত্র দক্ষিণ কোরিয়ার যুবক তেহু কিম যিনি বর্তমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ৩ এর প্রজেক্ট অ্যাকাউন্ট ম্যানেজার।

হেলেন এর এক দক্ষিণ কোরিয়ান বন্ধুর মাধ্যমে আড়াই বছর আগে কিমের সঙ্গে পরিচয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব হয় এবং তা প্রেমে রূপ নেয়। দুই বছর প্রেমের পর গতকাল তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের আগে তেহু কিম তার ধর্ম পরিবর্তন করে মুসলিম হন বলে জানান হেলেন।

পি জে হেলেন বলেন, তেহু কিমের সঙ্গে আমার পরিচয় আমার এক কোরিয়ান বন্ধুর মাধ্যমে এরপর দুজনের মধ্যে ভালো লাগা জন্মায়। দুই বছর প্রেমের পর অবশেষে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিই। গতকাল আমার খালার বাসায় আমাদের দুজনের কাবিন হয় এবং এদিনই সে তার ধর্ম পরিবর্তন করে মুসলিম হয় এরপর আমাদের বিয়ে সম্পন্ন হয়।

২০১৫ সালে গ্রামীণ ফোনের বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করেন এবং প্রথম বিজ্ঞাপনেই দর্শকমহলে দারুণ পরিচিতি পান হেলেন। এরপর একাধারে বহু বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তানজিব সারোয়ারের ‘দিল আমার’ গানে মডেল হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকেও। এর পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়