করোনায় আক্রান্ত অভিনেত্রী কিরণ খের

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:০৭, মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩, ৭ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কিরণ খের। সোমবার (২০ মার্চ) এক টুইটে এ তথ্য নিশ্চিত করেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এই সংসদ সদস্য।  

মাইক্রোব্লগিং সাইট টুইটারে কিরণ খের বলেন, ‘আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। যারা আমার সংস্পর্শে ছিলেন তাদেরকে কোভিড-১৯ পরীক্ষা করানোর অনুরোধ করছি।’

২০২১ সালে কিরণ খেরের ব্লাড ক্যানসার ধরা পড়ে। এরপর হাসপাতালে ভর্তি ছিলেন। পরে ক্যানসার জয় করে ফিরেন এই রাজনীতিবিদ। পরে ‘ইন্ডিয়ান্স গট ট্যালেন্ট’ রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম কিরণ খের। একের পর এক ব্লকবাস্টার সিনেমায়  অভিনয় করে নজর কাড়েন তিনি। কখনো কমেডি, কখনো একেবারে ঘরানার সিনেমায় অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দেন এই অভিনেত্রী।

ঋতুপর্ণ ঘোষের ‘বাড়িওয়ালি’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন বর্ষীয়ান এই তারকা। এটি তার প্রথম বাংলা সিনেমা। ‘সরদারি বেগম’ সিনেমার জন্যও পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘দেবদাস’, ‘হামতুম’, ‘দোস্তানা’, ‘খামোশ পানি’, ‘বীর জারা’, ‘ফানা’, ‘কাভি আলবিদা না কেহেনা, ‘ওম শান্তি ওম’ প্রভৃতি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়