মাটি ভরাটকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৫৯, মঙ্গলবার, ২১ জুন, ২০২২, ৭ আষাঢ় ১৪২৯
আক্কাস আলী ব্যাপারী

আক্কাস আলী ব্যাপারী

রাস্তায় মাটি ভরাটকে কেন্দ্র করে পাবনার বেড়া উপজেলার আমিনপুরের সীমান্ত এলাকায় আক্কাস আলী ব্যাপারী (৬৫) নামের এক আওয়ামী লীগ ও চরমপন্থী নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার (২১ জুন) দুপুরে আমিনপুরের রাজবাড়ী-পাবনার সীমান্তের রাখালগাছী গ্রামের কাশেম মোড়ে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত আক্কাস আলী ব্যাপারী ঢালারচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজউদ্দিন ব্যাপারীর ছেলে। তিনি চরমপন্থী দলের সাবেক নেতা।

বিষয়টি নিশ্চিত করে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে নদীর ওপার থেকে চার-পাঁচ দুর্বৃত্ত নৌকাযোগে এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা (আমিনপুর থানা পুলিশ) ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। এখনো ঘটনাস্থলে আছি। ঘটনাস্থল যেহেতু রাজবাড়ীর গোয়ালন্দ থানার মধ্যে, তাই মরদেহ গোয়ালন্দ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নিহত আক্কাস আলী ব্যাপারী এর আগে নিষিদ্ধঘোষিত চরমপন্থী সংগঠন নকশালের সঙ্গে যুক্ত ছিলেন। পরে তিনি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত হোন বলে জানান ওসি রওশন আলী।

ঢালারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কোরবান আলী সরদার বলেন, আমি ঘটনাস্থলেই আছি। তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ নেতা ছিলেন। তার নেতৃত্বে এলাকায় দল সংগঠিত হয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। খুনিদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি দাবি জানাচ্ছি।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়